জানুয়ারি ২৫, ২০২২ ২:২৪ পূর্বাহ্ণ

হাওর পাড়ের শিক্ষক সম্মেলন ইনোভেটিভ প্রতিষ্ঠান প্রধান সম্মাননা স্মারক পেলেন আলীকদমের জয়নব

প্রশান্ত দে, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ও হাওর পাড়ের শিক্ষক গ্রুপ আয়োজিত ‘হাওর পাড়ের শিক্ষক সম্মেলন ২০১৯’-এ ‘ইনোভেটিভ প্রতিষ্ঠান প্রধান সম্মাননা স্মারক’ পেয়েছেন আলীকদম উপজেলার অসথু ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নব আরা বেগম।

সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে ২৭-২৮ ডিসেম্বর অনুষ্ঠিত শিক্ষক সম্মেলনে তিনি এ সম্মাননা পান। এ ছাড়াও এ সম্মেলনে সেরা কন্টেন্ট নির্মাতা, আইসিটি ফর এডুকেশন (ওঈঞ৪ঊ) এর এ্যাম্বাসেডর, ইনোভেটিভ প্রতিষ্ঠান প্রধান, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বসহ বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষকদের সম্মাননা দেওয়া হয়।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ গোলাম ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন। অন্যান্যদের মাঝে সিলেটের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও পদস্থ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, একসেস টু ইনফরমেশন (এটুআই), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, সিলেট সরকারি টিচার্চ ট্রেনিং কলেজ এর সহযোগিতায় হাওর পাড়ের শিক্ষক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়। সারাদেশের ৬৩টি জেলা থেকে ৪ শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

এ সম্মেলনে বান্দরবান জেলা থেকে একমাত্র শিক্ষক প্রতিনিধি ছিলেন আলীকদম উপজেলার অসথু ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নব আরা বেগম। তাঁকে ইনোভেটিভ প্রধান শিক্ষকের সম্মাননা স্মারক প্রধান করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

শেয়ার করুনঃ

Leave a Reply