২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:২০/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১০:২০ পূর্বাহ্ণ

প্রবীণ সাংবাদিক সিদ্দিক আহমদ আর নেই শোক প্রকাশ

     

 

সবার প্রিয় মানুষ প্রবীণ সাংবাদিক সিদ্দিক আহমেদ চলে গেলেন না ফেরার দেশে। আজ ১২ই এপ্রিল (বুধবার) সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না নিল্লাহি…রাজিউন)।

দীর্ঘদিন ধরে ক্যানসার আক্রান্ত সিদ্দিক আহমেদ হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ২৮ই মার্চ চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরদিন তাকে ঢাকার অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।
তার জানাযা নামাজ ১৩এপ্রিল সকাল নয়টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে ও দুপুর ১২টায় রাউজান গশ্চি হাইস্কুলমাঠে অনুস্ঠিত হবে।

সিদ্দিক আহমেদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের চেয়ারম্যান মঈনুদ্দিন কাদেরী শওকত ও সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম, চিটাগাং টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রিটন, চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম.আলী হোসেন ও সাধারণ সম্পাদক ইসলাম রবি বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসেসিয়েশন, চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও মো: মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রেহমান বাদল ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ।
সিদ্দিক আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply