২০ মে ২০২৪ / ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:৪৯/ সোমবার
মে ২০, ২০২৪ ১:৪৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নাগরিক ফোরামের সাথে মতবিনিময়ে ডিআইজি মনির-উজ-জামান জঙ্গী সন্ত্রাসী মাদক ব্যবসাসায়ীদের বিরুদ্ধে সাধারণ মানুষকে সোচ্চার হওয়ার আহবান

     

 

চট্টগ্রাম নাগরিক ফোরামের সাথে মতবিনিময়কালে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি এস এম মনির-উজ-জামান সমাজ ও রাস্ট্রের উন্নয়ন স্থিতিশীল রাখতে জঙ্গী, সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সাধারণ মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানিয়েছেন।
আজ মঙ্গলবার(১১ এপ্রিল) বিকাল ৪টায় চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব লেখক মোঃ কামাল উদ্দিনের নেতৃত্বে সদ্য যোগদানকৃত চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি এস এম মনির-উজ-জামান এর তাঁর কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।
মতবিনিময় সভায় ডিআইজি বলেন, দলমত নির্বিশেষে পুলিশের সাথে সাধারণ মানুষের সখ্যতা গড়ে তোলার জন্য চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে প্রতিটি থানা এলাকায় জনসচেতনতা মুলক কর্মসূচী পালনের মাধ্যমে সমাজের শৃংখলা ফিরিয়ে আনার জন্য উদ্যোগ গ্রহণ করতে হবে।
ডিআইজি আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন ও মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সফলতাকে সাধারণ মানুষের দৌঁড় গোড়ায় পৌছে দেওয়ার পাশাপাশি পুলিশ এবং জনগণ এক সাথে সকল অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সময়ের সাহসি মুক্তিযোদ্ধা বান্ধব পুলিশ অফিসার ডিআইজি এস এম মনির-উজ-জামান’কে স্বাগত জানিয়ে নাগরিক ফোরামের মহাসচিব লেখক মোঃ কামাল উদ্দিন মতবিনিময়কালে ডিআইজি মহোদয়ের উত্থাপিত জনসচেতনতামূলক কর্মসূচীর সূচনা বোয়ালখালী থানার মাধ্যমে করা হবে জানান।
শেষে ডিআইজি মহোদয়কে চট্টগ্রাম নাগরিক ফোরামের পক্ষ থেকে অভিনন্দন ক্রেষ্ট প্রদান করা হয়। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি (জেপি)’র চট্টগ্রাম মহানগর আহবায়ক মোহাম্মদ আজাদ দোভাষ, নাগরিক ফোরাম নেতা লায়ন মোহাম্মদ কামরুজ্জামান মিন্টু, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আকরাম হোসেন, অ্যাডভোকেট মোঃ ফরিদ উদ্দিন, মোঃ রফিক, মোঃ আলী, রহিমা আক্তার ডলি, মোঃ জসিম উদ্দিন হাওলাদার, ফটো সাংবাদিক আবদুল হান্নান কাজল প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply