২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৫২/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৮:৫২ পূর্বাহ্ণ

গাজীপুরে ড্রামে পাওয়া লাশটি স্কুল শিক্ষিকার

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরে ড্রাম থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। নিহত নার্গিস বেগম (৫৪) নরসিংদীর ঘোড়াদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তিনি নরসিংদীর পূর্ব ব্রাহ্মণদি এলাকার আব্দুর রহিমের মেয়ে।

ছেলে নাজিউর রহমান বাবু (২৪) ২ সেপ্টেম্বর শনিবার মায়ের লাশটি শনাক্ত করেছেন বলে জানান জয়দেবপুর থানার এসআই মনতোষ চন্দ্র দাস।

স্বজনরা জানান, স্বামী সাবেক গোয়েন্দা কর্মকর্তা আনসার উল্লাহ ঢাকার ১৭০ নম্বর তেজকুনীপাড়ার বাসায় থাকেন।

আনসার উল্লাহর দুই স্ত্রী। প্রথম স্ত্রী, তার দুই মেয়ে এবং নার্গিসের দুই ছেলের একজন ও এক মেয়ে ঢাকায় আনসার উল্লাহর সঙ্গে থাকেন; নার্গিসের ছোট ছেলে খুলনায় লেখাপড়া করেন।

চাকরির কারণে নার্গিস নরসিংদীতে থাকতেন। ছুটি পেলে ঢাকা আসতেন।

এসআই মনতোষ পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সকালে গাজীপুরের এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে তিনি কমলাপুরে যাওয়ার জন্য বের হন। এরপর থেকে নিখোঁজ ছিলেন নার্গিস।

শনিবার ঈদের দিন সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া পেয়ারা বাগানের কাছে ঢাকা বাইপাস সড়কের পাশে কাওরানবাজার আড়তের গেইটের সামনে ড্রামে ভরা তার লাশ পাওয়া যায়।

এসআই মনতোষ জানান, নিহত নারীর পরনে টিয়া রংয়ের সালোয়ার-কামিজ ছিল। লাশটি উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। লাশটিতে পচন ধরেছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মনতোষ।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, নিহতের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক লক্ষণ দেখে মনে হচ্ছে ২/৩ তিন আগে তাকে হত্যা করা হয়েছে।

নার্গিসের এক আত্মীয়া গাজীপুরের শারমিন আক্তার বলেন, নার্গিসের স্বামীর আরেক স্ত্রী রয়েছেন। নার্গিস ছিলেন দ্বিতীয় স্ত্রী। স্বামী আনসার উল্লাহ এখন হজ্বে আছেন।

নার্গিসের দুই ছেলের একজন ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং আরেক ছেলে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। সবার ছোট মেয়েও ঢাকায় থাকেন।

নার্গিসের ভাই মোঃ সাইদুর রহিম জূয়েল জানান, আনসার উল্লাহ ঢাকার তেজকুনীপাড়ার বাসায় প্রথম স্ত্রী ও উভয় পক্ষের সন্তানদের নিয়ে বসবাস করেন। তিনি সম্প্রতি প্রথম স্ত্রীকে নিয়ে মক্কায় হজ্ব করছেন।

আগের স্ত্রীর দুই মেয়ে এবং নার্গিসের তিন ছেলে-মেয়ে রয়েছে বলে তিনি জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply