২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:০৯/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ

রামুর কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়ায় ত্রাণ বিতরণকালে সাংসদ কমল সমালোচনা না করে বন্যা দুর্গত মানুষের সেবায় এগিয়ে আসুন

     

 

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, সমালোচনা না করে বন্যা দুর্গত মানুষের সেবায় এগিয়ে আসুন। বন্যা পরবর্তী সময়ে দেখা যাচ্ছে বিএনপি দলীয় নেতারা দুর্গত এলাকায় গিয়ে ছবি তোলতে ব্যস্ত হয়ে পড়েছে। খালি হাতে দুর্গত এলাকায় গিয়ে ছবি না তোলে মানুষের দুঃসময়ে এগিয়ে আসুন। সাংসদ কমল বলেন, এমপি না থাকার সময়ও তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের সরকারের চাইতে বেশী ত্রান সহায়তা দিয়েছিলেন। কখনো খালি হাতে দূর্গত এলাকায় যাননি।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। বন্যায় অতীতের মতো এবারও সব মানুষকে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। কোন মানুষ যেন বন্যায় কষ্ট না পায়, সেজন্য সরকার ও দলীয় নেতাকর্মী সজাগ রয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, বেড়িবাঁধ সমুহ দ্রুত সময়ের মধ্যে সংস্কারের উদ্যোগ নেয়া হবে।
বৃহষ্পতিবার (৮ জুলাই) কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে পৃথক পথ সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমরা সম্মিলিত ভাবে ব্যক্তি উদ্যোগে গর্জনিয়া-কচ্ছপিয়ার বাকঁখালী সেতুর বিলীন হওয়া সংযোগ রাস্তা নিজস্ব অর্থায়নে সংস্কার করে যান চলাচলের উপযোগী করে তোলে ছিলাম, বিগত বন্যায় সে রাস্তার যাহা ক্ষতি হয়েছে তাহা আমরা মেরামতের উদ্যোগ নিয়েছি। সাংসদ কমল রামু এবং কক্সবাজার সদরের বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকায় প্রযোজনীয় বরাদ্ধ দেয়ার জন্য সরকারের সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের প্রতি আহবান জানান।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম, জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান, কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মোঃ নোমান, গর্জনীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব সিকদার, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া, উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, যুবলীগ নেতা নবিউল হক আরকান, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক ও সাংসদ কমলের ব্যক্তিগত সহকারি আবু বকর ছিদ্দিক, কাউয়ারখোপ ইউনিয়নের বদরুল হুদা মেম্বার, আব্দুল মালেক মেম্বার, আজিজুল হক মেম্বার, মেহের আলী মেম্বার, আব্দুল্লাহ মেম্বার, গর্জনিয়া ইউনিয়নের কামাল উদ্দিন মেম্বার, আব্দুল জব্বার মেম্বার, নুরুল আলম মেম্বার, মণি আলম মেম্বার, আজিজুল হক সিকদার মেম্বার, কচ্ছপিয়া ইউনিয়নের নুরুল আবছার মেম্বার, নুরুল আলম সিকদার মেম্বার, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি আবু আইয়ুব আনচারী, যুবলীগ নেতা এম, সেলিম, বেলাল উদ্দিন, কাউয়ারখোপের তাতীলীগ সভাপতি ফয়েজ আহমদ, ছাত্রলীগ নেতা ইকবাল, মোঃ নোমান প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply