২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:০৮/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৪:০৮ পূর্বাহ্ণ

সুনামগঞ্জে স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন-কে বিদায় সংবর্ধনা

     

আল-হেলাল,সুনামগঞ্জ 
সুনামগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক ও জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকারের উপ-পরিচালক ও জেলা পরিষদের প্রধান নিবার্হী মোহাম্মদ এমরান হোসেন কে বদলীজনিত কারণে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এ সময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাশেদ ইকবাল চৌধুরী,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ প্রমুখ।
উল্লেখ্য-মোহাম্মদ এমরান হোসেন বদলী হয়ে সিলেট পরিবেশ অধিদপ্তরের পরিচালক হিসেবে যোগদান করবেন।
আবেগময় ঐ বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসনের সকল কর্মকর্তারা মোহাম্মদ এমরান হোসেন কে একজন সৎ সাহসী ও সুদক্ষ কর্মকর্তা হিসেবে উল্লেখ করে বলেন,সুনামগঞ্জে কর্মকালে প্রতিটি মুহুর্ত তিনি ব্যয় করেছেন সরকার,প্রশাসন ও মানুষের কল্যাণে। সাদাসিধা নরম মেজাজের একজন ইতিবাচক কর্মকর্তা হিসেবে অত্যন্ত বিনয় ও বিচক্ষণতার সাথে একাধিক দপ্তরে দায়িত্ব পালন করেছেন। একাধিক দপ্তরে কাজ করতে গিয়ে কোথায়ও তিনি কোন দুর্নীতির আশ্রয় নেননি। বক্তারা তার সার্বিক মঙ্গল ও উন্নতি কামনা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply