২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:৪৫/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৩:৪৫ অপরাহ্ণ

শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ ও ইমাম, মুয়াজ্জিন ও হাফেজদের জন্য সরকারী প্রণোদনা  দাবিতে আনোয়ারা ছাত্রসেনার মানববন্ধন 

     

মুহাম্মদ আমজাদ হোসেন, আনোয়ারা প্রতিনিধি (পূর্ব)
বর্তমানে করোনা আতঙ্কে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। বন্ধ রয়েছে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলো। এই দুর্যোগের মুহূর্তে মেস ভাড়া মওকুফ ও ইমাম, মুয়াজ্জিন ও হাফেজদের জন্য সরকারী প্রণোদনা  দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদের সেনানীবৃন্দরা।
দেশের এই সংকটময় মুহূর্তে বিপাকে পড়েছে সাধারন শিক্ষার্থীরাও। টিউশনের টাকা দিয়ে যাদের সমস্ত খরচ চলতো, তাদের সে ব্যবস্থাও বন্ধ হয়ে গেছে। এই অন্তিম পরিস্থিতিতেও মওকুফ করা হচ্ছেনা মেস ভাড়া।দেশের এই করুন অবস্থায় অধিকাংশের পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির কাজ বন্ধ। আবার যারা টিউশনি করে নিজের খরচ চালায় তারাও বাড়িতে আসায় এই পথ বন্ধ। তাই সব দিক দিয়ে একজন সাধারন শিক্ষার্থী দিশেহারা। এমতাবস্থায় তাদের কোনভাবেই মেস ভাড়া দেওয়া সম্ভব না।
২ এপ্রিল (শনিবার) বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় ঘোষিত ছাত্রসেনার অনলাইন মানববন্ধন কর্মসূচি আনোয়ারা  থানার মোড়ে পূবালী ব্যাংকের সামনে অনুষ্ঠিত হয়।
 এই সময় উপস্থিত ছিলেন ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদের সহ-সভাপতি এস এম গোফরানুল হক, সাধারণ সম্পাদক আ ন ম নাছির উদ্দীন, দাওয়াহ বিষয়ক সম্পাদক মুহাম্মদ আরাফাত উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবু সাঈদ, স্কুল/মাদ্রাসা বিষয়ক সম্পাদক কাজী মুহাম্মদ সাইদুল মনির, সদস্য জাহেদ,ইকবাল, তানবির ইমরুল, মানিকসহ আরো অনেকে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply