২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:৫৮/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে ১০ হাজার পীচ ইয়াবা ১ টি পিকআপ ভ্যানসহ আটক ১

     

র‌্যাব-৭ ধারাবাহিক অভিযানে মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের বহদ্দারহাট এলাকা হতে অক্সিজেন রোড হয়ে ঢাকার দিকে রওনা কালে আজ ২২ এপ্রিল রাত ১টার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল নগরীর বায়েজীদ থানাধীন অক্সিজেন রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।
এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপ ভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে পিকআপ ভ্যানটি আটক করে।ওই সময় ভ্যানচালক কুমিল্লা জেলার বরুরা থানার মৌয়ার্ত্তা গ্রামের মন্তাজ মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম খলিল (৩৫)  আটক হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে পিকআপ ভ্যানটি তল্লাশী করে পিকআপ ভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ওই পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে  এই পিকআপ যোগে বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা এবং জব্দকৃত পিকআপ ভ্যানের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম বায়েজীদ থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ হয় বলের র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাহমুদুল হাসান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply