২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৩৮/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ

ডাঃ কল্লোল এর বদলীর আদেশ প্রত্যাহার না করলে সুনামগঞ্জের সিভিল সার্জন অফিস তালাবদ্ধ করার ঘোষণা

     

আল-হেলাল,সুনামগঞ্জ প্রতিনিধি
দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নেয়ায় মাত্র ১৯ দিনের মাথায় সুনামগঞ্জের সিভিল সার্জনকে বদলীর আদেশ দেয়ার প্রতিবাদে সুনামগঞ্জে প্রতিবাদের ঝড় উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাড়াও প্রতিবাদের অংশ হিসেবে বৃহস্পতিবার শহরে পৃথক ২টি মানববন্ধন কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় সুনামগঞ্জবাসীর ব্যানারে জেলা সির্ভিল সার্জনের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক-ছাত্র,রাজনীতিবিদ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা সক্রিয়ভাবে অংশগ্রহন করেন।
সাংবাদিক শামস শামিমের পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক বিজন সেন রায়, রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, শিক্ষক নেতা হারুন অর রশীদ, সেচ্ছাসেবক লীগরে সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান তারেক প্রমুখ। এর আগে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত অপর একটি প্রতিবাদ সভায়ও বক্তারা বিতর্কিত বদলীর আদেশ প্রত্যাহারের জন্য স্বাস্থ্য মন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করেন।
ঘন্টাব্যাপী মানবন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ তউহীদ আহমদ কল্লোল এর বদলির আদেশ প্রত্যাহার করতে হবে, তা না হলে আমরা কঠোর আন্দোলনের ডাক দিব।
বক্তারা আরো বলেন, শুধু মানববন্ধন নয় এটা হচ্ছে আমাদের প্রাথমিক কর্মসূচি যদি বদলির আদেশ প্রত্যাহার না করা হয় আমরা সুনামগঞ্জ বাসী সির্ভিল সার্জন অফিসে তালা লাগিয়ে দিব।
উল্লেখ্য গত ৯ জানুয়ারী সুনামগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন তউহীদ আহমদ কল্লোল।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply