১৯ মে ২০২৪ / ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৪২/ রবিবার
মে ১৯, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ

রামুতে ইসলামী ফাউন্ডেশনের সভায় রিয়াজ উল আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে এমপি কমলের নেতৃত্বে প্রস্তুত রামুবাসি

     

 

খালেদ হোসেন টাপু, রামু
বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা সমুদ্রজনপদ কক্সবাজারে আগমন উপলক্ষে প্রস্তুতি সভা এবং উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত শ্রেষ্ঠ ইমাম বাছাই ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, দলীয় নেত্রী শেখ হাসিনা কক্সবাজার আগমনে রামুর আলেম সমাজ, ওলামালীগসহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের মানুষের মাঝে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে রামুবাসী আনন্দিত। বর্তমানে জেলায় স্মরণকালে সবচেয়ে বেশি উন্নয়ন কর্মকাণ্ড চলছে। প্রধানমন্ত্রীর আগমনে এ উন্নয়ন অগ্রযাত্রা আরও বেড়ে যাবে। তাই প্রধানমন্ত্রীর এ আগমন কক্সবাজারবাসীর জন্য মাইলফলক হবে। উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬ মে কক্সবাজারের জনসভাকে গনজোয়ারে পরিনত করার জন্য সাংসদ সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে রামু উপজেলা আওয়ামীলীগ, অঙ্গগসংগঠন ও জন প্রতিনিধিরা ইতিমধ্যে সভা, সমাবেশ, গনসংযোগ, বিভিন্ন প্রচার করে যাচ্ছেন। তিনি আরও বলেন, ১৬ কোটি মানুষের নেত্রী, উন্নয়নের নেত্রী শেখ হাসিনাকে অভিবাদন জানানোর জন্য প্রস্তুত রামুবাসি।
বৃহস্পতিবার ৪ মে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কক্সবাজার ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক খাজা আহমদ মিয়াজীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহজাহান আলি, কক্সবাজার ইসলামিক ফাউন্ডেশনের সহকারি পরিচালক সরওয়ার আকবর। এতে বক্তব্য রাখেন ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার সাইফুদ্দিন খালেদ, মাওলানা রেজাউল করিম রিজভী, মাওলানা আবু বক্কর ছিদ্দিকী, মাওলানা সাইফুল্লাহ মোঃ ফোরকান, মাওলানা নুরুল আজিম, মাওলানা জামাল উদ্দিন আনছারী ও আবু বক্কর ছিদ্দিক প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply