৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:৫০/ শুক্রবার
মে ৩, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ

কুড়িগ্রামের রাজিবপুরে নিজ ঘর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

     

 

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কাঙ্গালিয়া পাড়া গ্রামে নিজ ঘর থেকে মা-মেয়ের রহস্য জনক মৃত্যু হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটন না হলেও রাজিবপুর থানা পলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এলাকাবাসী জানায়, রাজিবপুর উপজেলার টাঙ্গালিয়া পাড়া গ্রামের আহসান আলীর মেয়ে নাজমা বেগম (৩৬) প্রথম স্বামীর মেয়ে জোসনা খাতুন(১৩)কে নিয়ে বাবার বাড়িতে বসবাস করছিল। বুধবার রাতে খাবার খাওয়ার পর একই ঘরে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদেরকে ঘর থেকে বের হতে না দেখে বাড়িসজ পাশ্ববর্তী লোকজন ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়া না পেয়ে ঘরের বেড়ার ফাঁক দিয়ে মা-মেয়েকে বিছানায় শুয়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এলাকাবাসী জানায় নাজমা বেগমের সাথে প্রথম স্বামীর ছাড়াছাড়ি হওয়ার পর বদরপুর নয়াপাড়া গ্রামের রফিকের সাথে বিয়ে হয় তার। রকিপের দুই স্ত্রী থাকায় নাজমা বেগম প্রথম পক্ষের মেয়ে জোসনা খাতুনকে নিয়ে বাবার বাড়িতে থাকতো। এলাকাবাসীর ধারনা তাদের কেউ হত্যা করে রেখে যেতে পারে।

নিহত নাজমার মা রাবেয়া বেগম জানান, আগের স্বামী যৌতুকের জন্য নাজমাকে তাড়িয়ে দেয়। পরবর্তীতে ৫ বছর আগে নাজমার বিয়ে দেয়া হয় একই উপজেলার বদরপুর নয়াপাড়া গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র আব্দুর রফিকের সঙ্গে। নাজমা খাতুন রফিকের দ্বিতীয় স্ত্রী হওয়ায় আমার বাড়িতেই নাজমা বসবাস করত।

এব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ প্রিথ্বিশ কুমার সরকার জানান, মা-মেয়ের শরীরে কোন আলামত পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ধারনা করা হচ্ছে তরল জাতীয় কিছু খাওয়ানো হয়েছে। আমরা নিহত নাজমার স্বামী রফিককে খুজছি। মামলার প্রস্তুতি চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply