১৫ জুন ২০২৪ / ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৩০/ শনিবার
জুন ১৫, ২০২৪ ৪:৩০ পূর্বাহ্ণ

আন্দরকিল্লা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

     

 

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এসডিএস  অর্জনের লক্ষ্যে  ২০ এপ্রিল দেওয়া বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নগরীর আন্দরকিল্লা এলাকার বিদ্যালয়, হাসপাতাল, মসজিদ সহ বিভিন্ন পয়েন্টে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন আন্দরকিল্লা ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উক্ত প্রোগ্রামের সভাপতিত্ব করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক বিশাল হাজারী।

এই বিষয়ে তিনি জানান, “যেকোন দেশের প্রাকৃতিক ভারসাম্য রক্ষার্থে শতকরা ২৫ ভাগ বনায়ন থাকা উচিত সে জায়গাই আমাদের দেশের বনায়ন শুধুমাত্র ১৩%। দেশের প্রাকৃতিক ভারসাম্য রক্ষা ও আগামী প্রজন্মের কথা চিন্তা করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আজকের এই কর্মসূচি। আর কেন্দ্রীয় ছাত্রলীগের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে আমাদের নেতা হেলাল আকবর চৌধুরী বাবর ভাই নিজেই এই কর্মসূচীর ব্যবস্থাপনা করে দেন। কেন্দ্রীয় ছাত্রলীগের এই সিদ্ধান্ত আগামী প্রজন্মের জন্য নিঃসন্দেহে এক সুন্দর প্রাকৃতিক পরিবেশ গড়ে তুলবে। ”
আজকের এই বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা ছাত্রলীগের সহ-সম্পাদক রিতেশ বিশ্বাস, ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড ছাত্রলীগ নেতা রকি দাশ, অভিজিৎ চৌধুরী, দিব্য খাস্তগীর, জয়ন্ত দাশ, রুদ্র পাল, পরাগ বিশ্বাস, প্রিতম মল্লিক সহ প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply