১৭ মে ২০২৪ / ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:৫৬/ শুক্রবার
মে ১৭, ২০২৪ ১১:৫৬ পূর্বাহ্ণ

বন্দর –ইপিজেড এলাকায় এক অন্যান্য সামাজিক কাজ করে যাচ্ছে সার্কেল তারণ্য সংগঠন সভা

     

নগীর ইপিজেড থানাধীন হাসপাতাল গেইটস্থ তালতলায় কিছু সংখ্যক তারণ্য অদ্যমী প্রজন্মরা এক অন্যান্য সামাজিক কাজ করে চিকিৎসা সেবাই তাক লাগিয়ে দিয়েছে। দীর্ঘ দিন প্রচার বিমুখ সংগঠন গত সভা গত ১ মে বার্ষিক সাধারণ সভা করে নিজেদের দারুণভাবে দেশ ওসমাজের সামনে তুলে ধরলেন আগামী দিনের তাদের(তরুণ সমাজ ‘র করনীয় কি হতে পারে।
কোন রকম অতিথি ছাড়ায় সামাজিক সংগঠন সার্কেল তাদের কর্মসূচি উপস্থাপন করেন। সংগঠনের প্রধান মূকপাত্র মোঃ ফয়সাল জানালেন কি তাদের সংগঠন গণ মানুষের কাছে কাজ করছেন । অসহায় রোগীদের বিনা মূল্যে দান,তথ্য পত্র/পরামর্শ,ডাক্তার/নার্স এবং ঠিকানাহীন পথ মানুষের জন্য তারা নিজেরাই টাকা তুলে তা সঠিক ভাবে সামাজিক ভাবে সেবা দিয়ে সহায়তা করেন। দূরের হাসপাতালে/দূর্গম এলাকায় তারা জনপ্রতিনিধিদের সহায়তায় রোগিদের বাড়ী/নিজস্ব গন্তব্যে পৌছে দিতেই দিন ৩এক গেলও সময় নেন প্রকৃত সেবা করতে। বিরল এই দৃষ্টান্ত মূলক কাছ করেছে মাত্র১৩/১৫জন্য তরুণ। যারা সবাই কোন না কোন কর্মে নিয়োজি থেকেই এবং স্টুডেন্টও বটে।
তাদের সমন্বয়ক মোঃমোরশেদ আলম ও মোঃসফিক এই বেতিক্রম কাজ কে সার্কেল করে পরিচালনা করছেন বলে বার্ষিক সাধারণ সভাতে জানান।
প্রয়োজনে তারণ্য টিম সার্কেল গণমুখি ক্যাম্প নিরীহ জনতা কে বিশেষ পরামর্শ দিয়ে সেবা প্রাপ্তির বিষয়টি আরো সহজ করার ঘোষনা দে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply