ডিসেম্বর ৩, ২০২১ ৩:৫৬ পূর্বাহ্ণ

করোনায় অসহায়দের পাশে পুলিশের ডিআইজি আবুল ফয়েজ

 

মহামারি করোনার প্রাদুর্ভাবে কর্মহীন মধ্যবিত্ত, অসহায়-দুঃস্থ ও নিম্নবিত্ত মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন বাংলাদেশ পুলিশ বিশেষ শাখার ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ ১৫ জুন সোমবার বিকালে চন্দনাইশ বরকল ছালামতিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসা প্রাক্তন শিক্ষার্থী পরিষদ (প্রাশিপ)’র ব্যবস্থাপনায় বাংলাদেশ পুলিশ বিশেষ শাখার ডিআইজি, প্রাশিপের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক মোহাম্মদ আবুল ফয়েজের সহযোগীতায় অসহায় নিম্ন ও মধ্যবিত্ত পরিবারে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।
প্রাশিপ সভাপতি মুহাম্মদ জসিম উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও জিএম শাহাদত হোছাইন মানিকের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন মাওলানা ক্বারী মুহাম্মদ ফেরদৌসুল আলম খান আলকাদেরী।বক্তারা বলেন, দেশের প্রয়োজনে যখন নিজের জীবনের ঝুঁকি নিয়ে জন নিরাপত্তায় কাজ করে যাচ্ছিলেন তখন নিজ এলাকার অসহায় মানুষের খাদ্য সংকট লাঘবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ। তিনি নিজ এলাকা চন্দনাইশে অনেক অসহায় পরিবারের মধ্যে খাদ্য উপহার দিয়ে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন এবং অন্যদেরকে একে অপরের পাশে দাঁড়াতে উদ্বুদ্ধ করছেন। ডিআইজি আবুল ফয়েজ বলেন, সারা বিশ্ব বর্তমানে করোনা ভাইরাসের প্রকোপে চরম সংকটকাল অতিক্রম করছে। সাধারণ ছুটি-লকডাউনসহ নানা কারণে মানুষ কর্মহীন হয়ে পড়ছে।
এমতাবস্থায় আমাদের সর্বোচ্চ মানবিক ভূমিকা রাখতে হবে। দেশের এই সংকটে সবাই এক হয়ে কাজ করলে আমরা করোনাকে জয় করতে পারবো। আজকে আমরা যেভাবে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি, সেভাবে সমাজের প্রত্যেক স্তরের বিত্তবানরা এগিয়ে আসলে দারিদ্র্য মুক্ত
সুন্দর বাংলাদেশ গড়তে পারব।
খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণে আরো সহযোগীতা করেন, মুহাম্মদ জসিম উদ্দীনচৌধুরী, হাফেজ নিজামুদ্দীন মুহাম্মদ আবু বক্কর, মোহাম্মদ আকতার ফারুক, মাওলানা ক্বারী মুহাম্মদ দিদারুল আলম চৌধুরী, মাওলানা ক্বারী মুহাম্মদ ফেরদৌসুল আলম খান আলকাদেরী, মুহাম্মদ এমরানুল হক খান, মোহাম্মদ আখতার হোসেন চৌধুরী, জিএম শাহাদত হোছাইন মানিক, মুহাম্মদ শাহজাদা খান, মুহাম্মদ মোজাম্মেল হক, মুহাম্মদ আবু বক্কর, মুহাম্মদ আবদুল মুবিন, মুহাম্মদ জসিম উদ্দীন সওদাগর, মুহাম্মদ আরিফ, মুহাম্মদ সাজ্জাদুর রহমান জিহাদ।
প্রাশিপ সদস্যদের মধ্যে চাউল, মশর ডাল, চনার ডাল, পিয়াজ, তেল, সাবান সম্মিলিত ২০ কেজি করে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, মুহাম্মদ অহিদুল আলম চৌধুরী, মুহাম্মদ মাজহার হেলাল, মুহাম্মদ গিয়াস উদ্দীন সিদ্দিকী, ক্বারী মুহাম্মদ দিদারুল আলম চৌধুরী, মুহাম্মদ আরাফাতুর রহমান রাশেদ, হাফেজ মুহাম্মদ ছিবগতুল্লাহ চৌধুরী, মাওলানা মুহাম্মদ আবদুর রহমান, মাওলানা মুহাম্মদ মাহবুবুল আলম চৌধুরী, মুহাম্মদ আবদুল মুবিন, হাফেজ মুহাম্মদ সেকান্দর ইসলাম, মাওলানা মুহাম্মদ আবু সালেহ, মুহাম্মদ জালাল উদ্দীন আলকাদেরী, জহির আহমদ, মুহাম্মদ মোশারফ হোসেন, মুহাম্মদ দিদারুল আলম, হাফেজ মুহাম্মদ আমিন, মুহাম্মদ রমজান আলী খান, মুহাম্মদ ইকবাল হোসেন, মুহাম্মদ কামাল উদ্দীন, হাফেজ মুহাম্মদ জাফর, মুহাম্মদ মাহবুবুল আলম, মুহাম্মদ ওমর ফারুক, মুহাম্মদ বাবর, মুহাম্মদ সাইফুদ্দীন, মুহাম্মদ সায়েম, মুহাম্মদ জিয়াদ, মুহাম্মদ তপু, মুহাম্মদ ইলিয়াছ, মুহাম্মদ আবদুর রহিম প্রমুখ। অনুষ্ঠান শেষে মহামারি থেকে রক্ষা পেতে দেশ-জাতীর জন্য মিলাদ ও
দোয়া পরিচালনা করেন প্রভাষক মাওলানা মুহাম্মদ ছিবগতুল্লাহ চৌধুরী।

 

 

 

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply