২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৫৯/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশ বিউটি এসোসিয়েশনের- (বিবিএ) উদ্যোগে অনুষ্ঠিত হলো “ইন্টারন্যাশনাল বিউটি কন্টেস্ট-২০১৭,হেয়ার পারফরমেন্স এন্ড ব্রাইডাল শো”

     

বাংলাদেশ বিউটি এসোসিয়েশনের- (বিবিএ)- উদ্যোগে গতকাল ৭ই মে রবিবার বেলা ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয়ে গেলো “ইন্টারন্যাশনাল বিউটি কন্টেস্ট-২০১৭, হেয়ার পারফরমেন্স এন্ড ব্রাইডাল শো”।

ফারজানা শারমিনের উপস্থাপনায় এই কন্টেস্টে বাংলাদেশ সহ বিভিন্ন দেশের বিউটিশিয়ানগন অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। প্রোগ্রামে হেয়ার কাট, হেয়ার কালার, হেয়ার পার্ম, আপ স্টাইল (খোঁপা), ব্রাইডাল মেক-ওভার এবং ফ্যাশন শো ইত্যাদি বিষয়ে প্রতিযোগীতার আয়োজন করা হচ্ছে। প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সহকারী অধ্যক্ষ নাসিমা মাসুদ রুবি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফিল্ম ডিরেক্টর ও চিত্র নায়ক পংকজ বৈদ্য সুজন, দৈনিক সমকাল-এর ডিজিএম সুজিত দাশ, বিশিষ্ট ব্যবসায়ী কাজী এমরান, বাংলাদেশ বিউটি এসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রশান্ত বড়ুয়া সহ আরো বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এছাড়া ব্রাইডাল, খোঁপা ও হেয়ার কাট স্টাইল বিভাগে প্রথম তিন জন করে প্রত্যেক কে পুরস্কৃত করা হয়। তার মধ্যে ব্রাইডালে জিহান – গ্লস বিউটি পার্লার সর্বচ্চ নাম্বার ৩১৭ পেয়ে প্রথম হয়। জিনিয়া- ফ্লোরা বিউটি পার্লার ৩০৪ পেয়ে ২য়। রুবায়াত- রুপাই বিউটি পার্লার ৩য় হয়। হেয়ার কাটে লিপি – হিমাস্তি বিউটি পার্লার ২৮৬ পেয়ে ১ম, পল্লি- আঞ্জেলিকা বিউটি ২৪৭ পেয়ে ২য়, ছোয়া ৩য় হয়। হেয়ার আপ স্টাইলে জেসমিন আক্তার – হিমাস্তি বিউটি পার্লার ২৯৫ পেয়ে একক ভাবে প্রথম হয়।

প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সকল বিউটিশিয়ানকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

প্রোগ্রামের স্পন্সর হিসেবে আছে কাজী স্টোর, মল-২৪ ও রাজপরী শপিং মল।

মিডিয়া পার্টনার সিএমসিএল, দৈনিক পূর্বদেশ ও বিউটি ফিচার ম্যাগাজিন, কস্টিউম পার্টনার আছেন সি বি আই এফ টি,রেডিও পার্টনার পিপলস্ রেডিও ৯১.৬ এফ এম, ভিডিও ও ফটোগ্রাফি পার্টনার ফেমিনা, ইভেন্ট পার্টনার ইকেবানা। সার্বিক সহযোগীতায় আছেন কেসবাক বিউটি পার্লার ও হিমাস্তি বিউটি একাডেমি।

প্রোগ্রামের আহবায়ক হিসেবে আছেন বিবিএ এর সেক্রেটারী রিয়াজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক প্রদেশ বড়ুয়া সহ বাংলাদেশ বিউটি এসোসিয়েশনের সকল সদস্য বৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply