২০ মে ২০২৪ / ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:১২/ সোমবার
মে ২০, ২০২৪ ৩:১২ পূর্বাহ্ণ

কক্সবাজার সদরে ২০০লিটার দেশীয় মদ সহ ৪জন আটক

     

 

কক্সবাজার প্রতিনিধি

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সিএনজি যোগে দেশীয় তৈরী চোলাই মদ নিয়ে রামু-কক্সবাজার রোড দিয়ে কক্সবাজার শহরের উদ্দেশ্যে ৫ এপ্রিল যাওয়ার কালেচেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী  করে একটি সিএনজি ৪জন কে আটক করে র‌্যাব-৭।

মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাবের টিম কক্সবাজার বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান নিয়ে ১টি সিএনজির গতিবিধি সন্দেহজনক হলে থামিয়ে সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালানোর চেষ্টাকালে সিএনজিটি (কক্সবাজার থ-১১-৩৭৩৬) আটক করতঃ গাড়ীতে থাকা আসামী ১। শাহজাহান (২৮) পিতা- মৃত মোঃ আলী, গ্রাম- দক্ষিন জানারঘোনা, কলেজ গেইট, থানা- সদর, জেলা- কক্সবাজার, ২। মামুনুর রশিদ (২৯), পিতা- মৃত কামাল, গ্রাম- দক্ষিন ডিককুল, কক্সবাজার বাসষ্ট্যান্ড, থানা- সদর, জেলা- কক্সবাজার, ৩। মনির উদ্দিন (১৯), পিতা- মৃত জবির আহম্মেদ, গ্রাম- লালমোহন শিকদার পাড়া, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ৪। নুরুল হুদা (২০), পিতা- মৃত সেলিম, গ্রাম- ভারুয়াখালী পশ্চিম পাড়া, থানা- সদর, জেলা- কক্সবাজারদের’কে গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত গাড়িটি তল্লাশী করে প্লাষ্টিকের বস্তা এবং পলিথিনে মোড়ানো অবস্থায় ২০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজারসদর থানায় হস্তান্তর করে মাদক আইনে পরবর্তী ব্যবস্থা নিতে নির্দেশ দেন বলে র‌্যাব সূত্রে জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply