বাংলাদেশ, মঙ্গলবার, ১৮ই মার্চ, ২০১৯ ইং, ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ।

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ দু’মাদক ব্যবসায়ী নিহত

শেয়ার করুন
0Shares

বনাপোল প্রতিনিধি

যশোরের চৌগাছায় দু’দল সন্ত্রাসীর কথিত বন্দুকযুদ্ধে শহীদ হোসেন মল্লিক (৪৭) ও অজ্ঞত ব্যাক্তি (৪০) দু’মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার রাতে চৌগাছা-যশোর সড়কের চান্দা আফরা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও গাঁজা উদ্ধার করেছে। নিহত শহীদ হোসেন মল্লিক বেনাপোলর কাগমারী গ্রামের শওকত হোসেনের পুত্র। সে এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত।
নিহতের ভাই মনির হোসেন মল্লিক অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকালে শার্শা সাব রেজিষ্ট্রি অফিসের সামনে থেকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। তার পর থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি। বুধবার সকালে যশোর জেনারের হাসপাতাল মর্গে এসে লাশ সনাক্ত করেন।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শামিম উদ্দিন জানান,“ ফুলসরার চান্দা আফরা মোড়ে দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে। পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। “পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
এ ছাড়া ঘটনাস্থল থেকে গুলিসহ একটি পিস্তল ও সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে। সেখানে তার পরিবার শহীদের লাশ সনাক্ত করেন।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, শহীদের নামে বেনাপোল পোর্ট থানায় মাদক সহ ২১ টি মামলা রয়েছে। শহীদ বেনাপোলের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হিসাবে চিহ্নিত ছিলেন।

শেয়ার করুন
0Shares

আরো খবর

Leave a Reply