২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৩৩/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৪:৩৩ অপরাহ্ণ

আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হলে তার দায় নির্বাচন কমিশনকে নিতে হবে – অধ্যক্ষ আল্লামা জুবাইর

     

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব ও চট্টগ্রাম- ১০ ও ১১ আসনের প্রার্থী অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর নির্বাচনী প্রচারণার প্রারম্ভিক পর্যায় থেকে দেশব্যাপী সংঘাত- সহিংসতায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন- ইসির পক্ষ থেকে বরাবরই একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন আয়োজনে আশ্বস্থ করা হলেও ভোটের মাঠে কার্যতঃ তা দৃশ্যমান হচ্ছে না। নির্বাচনী প্রচারণার শুরুতেই ভোটের মাঠে উত্থাপ ছড়াচ্ছে। সরকারী দল ও তাদের স্বতন্ত্র প্রার্থীর মধ্যকার জেদাজেদী ক্রমাগত সংঘাত- সহিংসতার দিকে এগুচ্ছে। যা একদিকে নির্বাচনী পরিবেশকে বিঘ্নিত করছে, অপরদিকে শংকা ও আতংক ভর করছে ভোটারদের মনে। সুতরাং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হলে তার দায় নির্বাচন কমিশনকে নিতে হবে বলে তিনি মন্তব্য করেন। তিনি আসন্ন নির্বাচনে সৎ, যোগ্য ও খোদাভীরু ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রার্থীদেরকে চেয়ার মার্কায় ভোট দেয়ার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে  ২১ ডিসেম্বর সংগঠনের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোমিন রোড সালমা ভবনস্থ সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি উপরোক্ত মন্তব্য করেন। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সভাপতি এইচ এম মুজিবুল হক শাকুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব ও চট্টগ্রাম- ১০ ও ১১ আসনের প্রার্থী অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন – ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- চট্টগ্রাম-৯ আসনের প্রার্থী মাওলানা এম ওয়াহেদ মুরাদ। চট্টগ্রাম-১ মিরসরাই আসনের প্রার্থী মাওলানা আব্দুল মান্নান। চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের প্রার্থী আবদুল মালেক আশরাফী। চট্টগ্রাম-১৪ চন্দনাইশ আসনের প্রার্থী মাওলানা আবুল হোসেন কালিয়াইশী, চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া আসনের প্রার্থী আহমদ রেজা, আলহাজ্ব আলম রাজু, উপাধ্যক্ষ মাওলানা নাছির উদ্দীন আনোয়ারী, এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম, ডঃ হাসমত আলী তাহেরী, আলহাজ্ব ইলিয়াছ খান ইমু, মাওলানা মহিউদ্দিন তাহেরী, মাওলানা লিয়াকত আলী, হেফেজ মনিরুদ্দীন ও ইশতাকুর আনোয়ার রাহিব প্রমূখ। এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় উত্তোলন করাসহ কোরআনখানি, মিলাদ, কিয়াম ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply