৯ মে ২০২৪ / ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:৫৩/ বৃহস্পতিবার
মে ৯, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ

‘লাভ দ্য পুওর চিলড্রেন’ কুয়েত চট্টগ্রাম সমিতি’র সভাপতি জাফর আহমদ চৌধুরীকে সম্বর্ধিত করলো

     

  জাতীয় শিশু সংগঠন “লাভ দ্য পুওর চিলড্রেন” কুয়েত এর শুভেচ্ছা দূত, কুয়েত চট্টগ্রাম সমিতি র সভাপতি, ও কুয়েত বিজনেস কাউন্সিল এর ভাইস প্রেসিডেন্ট, ডায়নামিক কমিউনিটি লিডার আলহাজ্ব জাফর আহমদ চৌধুরী’র সংর্বধনা অনুষ্ঠান ২০ জুলাই  বিকেল ৫টায় সংগঠন কার্য্যলয়ে লাভ দ্য পুওর চিলড্রেন এর উদ্দোগে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক মুনীর চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মঈন উদ্দিন আহমেদ এর পরিচালনায় এই সভায় প্রধান অতিথি ছিলেন বাংলা টিভি’র চট্টগ্রাম বুরো প্রধান চৌধুরী লোকমান।

এসডিজি ইয়ুথ ফোরাম এর সভাপতি নোমান উল্লাহ বাহার, মুক্তিযুদ্ধো সন্তান কাউন্সিল কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাজ্জাদ হোসেন, আনোয়ারা ডায়াবেটিক সমিতির সভাপতি আবু মুছা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী হাবিবুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হাকিম লোকমান, সিএনএন এর হেড অব নিউজ আরমান চৌধুরী, আশিয়া ইউনিয়ন ১নং ওয়াডের আওয়ামীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবচার ও তরুন উদ্দোক্তা এরফান হোসেন লিটন বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ।

রেমিট্যান্স যোদ্ধা জাফর আহমদ চৌধুরী’র বক্তব্য তিনি বলেন  রেমিট্যান্স যোদ্ধারা দেশে সরকারি সেবা পেতে হয়রানির শিকার হচ্ছে, প্রবাসীরা পরিবার পরিজনদের মায়া ত্যাগ করে বিদেশের মাটিতে কঠোর পরিশ্রম করে অর্জিত টাকা দেশের অর্থনৈতির চাকা সচ্ছল রাখছে সেই প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সাথে সরকারের প্রতিটা সেবা খ্যাতে সেবা পেতে চরম হয়রানি ও অপমানের শিকার হতে হচ্ছে। এ ব্যাপারে সরকারের জরুরি পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানান তিনি।
তিনি আরা বলেন চট্টগ্রামের হাটহাজারী নির্বাচন অফিসারের কাছে এনআইডি কার্ড সংক্রান্ত সেবা নিতে গেলে তার সাথে হাটহাজারী নির্বাচন অফিসার তার দালালের দাবীকৃত টাকা না দেওয়ায় আমার সাথে খারাপ ও অপমানজনক বিদ্বেষপূর্ণ আচরণ করেন।
সভায় বক্তারা রেমিট্যান্স যোদ্ধা কুয়েত বাংলা কমিউনিটির ডায়নামিক লিডার মিডিয়া ব্যাক্তিত্ব জাফর আহমদ চৌধুরী সাথে হাটহাজারী নির্বাচন অফিসারের অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জানান।
রেমিট্যান্স যোদ্ধা জাফর আহমদ চৌধুরী দীর্ঘ ৪২ বছর ধরে কুয়েতের মাটিতে বাংলা ঐতিহ্য, সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস এবং বাংলা কমিউনিটির উন্নয়নে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply