১৫ জুলাই ২০২৪ / ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৪৬/ সোমবার
জুলাই ১৫, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে চট্টগ্রামে মহসিন কলেজ ছাত্রলীগের ফিলিস্তিনের পতাকা উত্তোলন

     

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় মহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে পিলিস্তিনের পতাকা উত্তোলন ও পথযাত্রা করা হয়। কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ এর সভাপতিত্ব ও ছাত্রনেতা মাঈন উদ্দিন সোহেল এর সঞ্চালনায় এই কর্মসূচী পালন করা হয়।

এ সময় আনোয়ার পলাশ বলেন, ফিলিস্তিনের নীরিহ নাগরিকদের প্রতি ইসরায়েলি গণহত্যা সহ সংঘটিত সকল মানবতাবিরোধী অপরাধের প্রতিবাদ এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতির লক্ষ্যে বিশ্বব্যাপী শিক্ষার্থীসমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকেরা আন্দোলন করছেন। এ আন্দোলনে সংহতি প্রকাশ করেছে সারাদেশের শিক্ষার্থীদের নির্ভরতার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহসিন কলেজ ছাত্রলীগ,চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে আমরা আজ এই কর্মসূচি পালন করছি। আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা ফিলিস্তিনের পাশে ছিলাম, আছি, থাকবো।

সঞ্চালনার দায়িত্বে থাকা ছাত্রলীগ নেতা মাঈন উদ্দীন সোহেল বলেন, বিশ্ব আজ শোশক আর শোষিত এই দুভাগে বিভক্ত। ছাত্রলীগ বরাবর শোষিতের পক্ষে কাজ করে। তাই শোষিত  ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা দেয়ার দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে।আমরা আমাদের কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনে যথেষ্ট তৎপরতার সাথে কাজ করেছি।গণমানুষের অধিকার আদায়ের অন্যতম সংগঠন ছাত্রলীগের একজন কর্মী হিসেবে অতীতের ন্যায় ফিলিস্তিনের পাশে আছি।

এই সময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা সুমন শাহরিয়ার, রকিবুল শাহ রাকিব, মোহাম্মদ ফারুক ইসলাম, নাজিম উদ্দিন, হাবিবুর রহমান সুজন, নাজমুল হাসান বাপ্পু, সরোয়ার মির্জা, ইমাম হোসেন ইমন, নুর উদ্দিন ফয়সাল, লায়লা শিকদার লিপি, তুসমিতা আক্তার, আবির হোসাইন, জনি দাস, মোহাম্মদ তুহিন, জালাল উদ্দীন জুবায়ের, মঞ্জুর মোর্শেদ এনি, শাহাদাত বিন ইকরাম, তারিবুন চৌধুরী, আনোয়ার হোসেন, নিয়াজ, মোহাম্মদ ফারবেজ, রাশেদ, শেখ আবদুল আজিজ, মুনতাসির, তনয় বড়ুয়া, মোহাম্মদ ইমরান, নকীব বিন নোমান, আজম, ইউসুফ বিন রনি, মোহাম্মদ শাহারিয়ার, শিহাব, মো: লিমন প্রমুখ

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply