২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৪২/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ

মহসিন কলেজ এক্স স্টুডেন্ট ফোরাম সন্দ্বীপ’র এজিএম ও নতুন কমিটি

     

সরকারী হাজী মুহাম্মদ  মহসিন কলেজ এক্স স্টুডেন্ট ফোরাম সন্দ্বীপের বার্ষিক সাধারণ সভা, রিইউনিয়ন ও ও নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

২৪শে ফেব্রুয়ারি ২০২৩ দুপুরে নগরীর আগ্রাবাদস্থ’ সিলভার স্পুন ‘রেস্টুরেন্টে  এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এস. কে. এম মারুফের সঞ্চালনায় ‘সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের  সন্দ্বীপের এক্স  স্টুডেন্টদের এ-সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সেন্ট্রাল অ্যালামনাই এসোসিয়েশন এর সেক্রেটারি এ,কে,এম কামরুল মেহেদী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ জসিম উদ্দিন।  সাধারণ সম্পাদকের  প্রতিবেদন উপস্থাপন করেন  অধ্যাপক মোঃ শামসুল কবীর শামীম এবং আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন  ট্রেজারার মুহাম্মদ আব্দুল কাদের।

সভায় বক্তব্য রাখেন-মুহাম্মদ সাইফুল আযম,  মোঃ সাখাওয়াত হোসাইন নাজিম, মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ।

এ-সময় বক্তারা বলেন, ‘সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের শিক্ষা জীবনে কৃতিত্বের স্বাক্ষর রেখে বর্তমানে  দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন এ বিদ্যাপীঠের সাবেক শিক্ষার্থীরা । একই সাথে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলসভাবে অবদান রেখে চলেছেন।

বক্তারা আরো বলেন, এই সংগঠনটির লক্ষ্য হচ্ছে – সন্দ্বীপের মেধাবীদের  সু সংগঠিত করা,  চট্টগ্রামের  বিভিন্ন কলেজে পড়ুয়া মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেয়া এবং গরিব শিক্ষার্থীদেরকে আর্থিক সহায়তা করা এবং বছরে একবার মিলন মেলার আয়োজন করা। বার্ষিক সাধারণ সভার পরে প্রধান নির্বাচন কমিশনার এ,কে এম কামরুল মেহেদী,  ইঞ্জিনিয়ার আনোয়ারুল আলম পাহলভী  এবং মোহাম্মদ নাসির উদ্দিন  তিনজন কমিশনারের পক্ষে  এ,কে এম কামরুল মেহেদী ২০২৩-২৪ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

কমিটি নিম্নরূপ

সভাপতি- মোঃ জসিম উদ্দীন, সহ-সভাপতি- অধ্যাপক জয়নাল আবেদীন, সহ-সভাপতি- মুহাম্মদ সাইফুল আজম, সাধারণ সম্পাদক- অধ্যাপক মুহাম্মদ  শামসুল কবীর শামীম,  যুগ্ম- সম্পাদক শাখাওয়াত হোসেন নাজিম,যুগ্ম -সম্পাদক – এস. কে.এম মারুফ, ট্রেজারার-  মুহাম্মদ আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক- মোঃ আব্দুল কাদের টিটু, সমাজকল্যাণ সম্পাদক -কাজী মোহাম্মদ মামশাদ, অফিস- প্রচার ও প্রকাশনা সম্পাদক -এন.এম. শিহাব উদ্দিন, আন্তর্জাতিক সম্পাদক- মুহাম্মদ মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক- ইঞ্জিনিয়ার মোজাহিদ হোসাইন রাসেল, বিজ্ঞান- তথ্যপ্রযুক্তি সম্পাদক -মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ক্রীড়া সম্পাদক মো. আলাউদ্দিন আলী, মহিলা বিষয়ক সম্পাদক- কামরুন নাহার লুনা, মহিলা বিষয়ক সহ-সম্পাদক – শারমিন আক্তার, কার্যনির্বাহী সদস্য-অধ্যাপক নিশান-ই-হেলাল,মোঃ শামসুল কবীর লিটন, মোঃ জিয়াউল ইসলাম, মোঃ আলমগীর সারওয়ার ও মোঃ সানাউল হক।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply