২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:১১/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:১১ অপরাহ্ণ

আনোয়ারা প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন

     

সভাপতি জসিম উদ্দিন,সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ ও  অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন
আনোয়ারা প্রেস ক্লাবের দুই বছর মেয়াদে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। জাতীয় দৈনিক ‘একুশে সংবাদ’  পত্রিকার স্টাফ রিপোর্টার এম.জসিম উদ্দিন সভাপতি, দৈনিক বায়োজিদ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি শেখ আব্দুল্লাহ (শেখাফ) সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক নব অভিযান ও সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র প্রতিনিধি সাদ্দাম হোসেনকে অর্থ সম্পাদক করে ২৬ জানুয়ারী বুধবার সন্ধ্যায় চাতরী চৌমুহনীস্থ অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠিত হয়। সর্বসম্মতিক্রমে এই কমিটির সবার পক্ষ থেকে  নাম ঘোষণা করেন সাপ্তাহিক পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক  এম. আলী হোসেন। এই সময়  জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার সহযোগী সম্পাদক এম. এ. সবুর, ডেইলি পিপলস্ ভিউ-র আনোয়ারা প্রতিনিধি আব্দুল মান্নান ও সাংবাদিক মনির উদ্দিন আহমদ চৌধুরী এই কমিটিকে সমর্থন করে বক্তব্য দেন।

কমিটি গঠন পূর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করে এম. আলী হোসেন।  সভাটি সঞ্চালনা করেন এম. এ. সবুর।  সভায় আনোয়ারায় কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ বক্তব্যে রাখেন।
আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ঘোষণার সিদ্ধান্ত গৃহীত নেয়া হয়।এ সময় উপস্থিত ছিলেন একুশে সংবাদ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি আলবিন মোঃ মইনুদ্দিন চৌধুরী, সিআইডি ওয়ার্ল্ড টিভি’র আবদুল আজিজ, দৈনিক চট্টগ্রামে পাতার স্টাফ রিপোর্টার (ক্রাইম) এম এম আর মামুন প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply