২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:২৭/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১০:২৭ অপরাহ্ণ

ফটিকছড়িতে ১৪৪ ধারা জারি

     

ফটিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের দু’পক্ষের একই সময়ে একই এলাকায় সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আজ শুক্রবার ২৭ আগস্ট ভোর ৬টা থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ফটিকছড়ি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ও বিবিরহাট বাস স্ট্যান্ডের আশেপাশের ২০০ গজ এলাকায় সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার ২৬ আগস্ট রাতে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেস্ট মো. মহিনুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৪৪ ধারা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফটিকছড়ি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ ও অডিটোরিয়ামে একই সময়ে দুইটি সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকীর আয়োজনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ফটিকছড়ি কলেজ ও বিবিরহাট বাস স্ট্যান্ডের আশেপাশের ২০০ গজ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

শুক্রবার ( ২৭ আগস্ট) ভোর ৬টা থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ আইন বলবৎ থাকবে। এ নির্দেশনা বাস্তবায়ন করতে বিজ্ঞপ্তিতে ফটিকছড়ি থানা ইনচার্জকে নির্দেশ ও আইন অমান্যকারী বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে। ফটিকছড়ি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ও বিবিরহাট বাস স্ট্যান্ডের আশেপাশের ২০০ গজ এলাকায় কোনো ধরনের মিছিল-মিটিং ও সমাবেশ দুইজনের অধিক জমায়েত ইত্যাদি করা যাবে না।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply