২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৩৭/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৩৭ পূর্বাহ্ণ

দেবিদ্বারে আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন সংক্রান্ত প্রতিবাদসভা স্বারকলিপি প্রদান

     

এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম :

কুমিল্লার দেবিদ্বারে আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়ে অলি আহম্মদ সরকার নামে অস্র মামলাসহ একাধিক মামলার একজন আসামী কে একটি মহল কতৃক সভাপতি করার চক্রান্তের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী,মাননীয় শিক্ষা মন্ত্রী  নুরুল ইসলাম নাহিদ, কুমিল্লা-৪ দেবিদ্বার’র সংসদ সদস্য, শিক্ষা সচিব, (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ) চেয়ারম্যান,কুমিল্লা শিক্ষা বোর্ড, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করেছেন এলাকাবাসি।
প্রতিবাদি যুবক মো.ইউনুস বাহাদুর’র সঞ্চালনায় মো. গোলাম কিবরিয়া সরকার বাবুলের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইন্জিনিয়ার মো.জাকির হোসেন মোল্লা, আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়ের বর্তমান সভাপতি সবুর আহম্মদ খান, আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়ে সাবেক সদস্য মো.কামরুজ্জামান জুয়েল, বর্তমান সদস্য মো.আবদুল খালেক ভুইয়া, বাহাদুর হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ডা: আওয়াল মুন্সি, ফয়েজ আহম্মদ খান, পাখী খান, স্বপন খান, ইউনুস মেম্বার, মো.হানিফ, মো.রাব্বান মাস্টার প্রমুখ।
বক্তারা বলেন ৮২ বছর আগের শিক্ষা প্রতিষ্ঠান আমাদের আবদুল্লাহপুর হাজী আমির উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয়ে সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম খান, বিশিষ্ট সাংবাদিক নাঈমুল ইসলাম খান, ডা: আবদুল কুদ্দস আখন্দসহ অসংখ্য গুনিজনরা সভাপতিত্ব করে গেছেন । আর এই প্রতিষ্ঠানের চেয়ারে অলি আহম্মদ সরকার’র মতন একজন অস্র মামলাসহ একাধিক মামলার আসামী কে সভাপতি করা হবে এটা কোন ক্রমেই আবদুল্লাহপুর বাসি মেনে নেবে না। বক্তার আরো বলেন আমাদের আন্দোলন অব্যাহত রাখতে হবে এবং ক্রমান্বয়ে তা জোরদার করতে হবে, ঐতিহ্য বাহি এই শিক্ষা প্রতিষ্ঠান রক্ষায় আমরা দল মত নির্বীশেষে এক হয়ে কাজ করব ইনশাআল্লাহ।

 

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply