বাংলাদেশ, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মহান বিজয় দিবস উপলক্ষে দক্ষিণ হালিশহরে টি-টেন ক্রিকেটে মাহিন স্মৃতি চ্যাম্পিয়ন

মহান বিজয় দিবস উপলক্ষে ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে টি-টেন ক্রিকেটে সিরিজে মাহিন স্মৃতি সংসদ পর পর ২-০ ম্যাচে ৭রানে শক্তিশালী ব্ল্যাক এন্ড ওয়াইট ক্রিকেট টিমে কে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
৪ডিসেম্বর,শুক্রবার বিকেলে দক্ষিণ হালিশহর ওয়ার্ডে সিডিএ বালুর মাঠে সিরিজ নির্ধারনী ম্যাচে পর পর দুটি ম্যাচে ৭রান ও ৭ উইকেটে সিমেন্ট ক্রসিং¯’ ব্ল্যাক এন্ড ওয়াইট কে হারিয়ে চ্যাম্পিয়ন হন। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী সভায় সম্মানিত অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগ নেতা মোঃ ইয়াছিন আরাফত, ক্রীড়া সংগঠক ও পাকিজা এন্টারপ্রাইজের পরিচালক মোঃ শেখ রাসেল আহম্মদ,ইপিজেড থানা বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি মোঃ বশির আহম্মদ,ক্রীড়া সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা,মোঃ আক্তার হোসেন।
মাহিন স্মৃতি সংসদের পরিচালক মোঃ ফার“খের সভাপতিত্বে এবং ক্রীড়া ভাষ্যকার সাইদ মুরাদের পরিচালনায় পুরস্কার বিতরণী সভায় আরো উপ¯ি’ত ছিলেন-দঃহালিশহর ফুটবল একাডেমীর পরিচালক মোঃ আব্দুল হালিম,ছাত্রনেতা মোঃ র“বেল,সংগঠক মোঃ নেওয়াজ গনি,সাইফুর রহমান রনি,মোঃ র“বেল,পারভেজ,নাজিম,টুর্নামেন্ট কমিটির জুয়েল, অভি, রাজু, জামসেদ প্রমুখ।
ম্যাচ পরিচালনা করেন আম্পয়ার মনির“ল ইসলাম মানিক, মোঃ আজম। ম্যাচে ম্যান অব দ্যা সিরিজ ও ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি লাভ করে মোঃ ইরফান, সেরা বোলার ট্রপি অর্জন করেন জয়ী দলের মোঃ সিজান ও আসিফ।
পুরস্কার বিতরণী সভায় বক্তারা বলেন,মহান বিজয় কে সম্মান জানিয়ে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব সহ মুক্তিযোদ্ধের সময় শহীদদের প্রতি উৎস্বর্গ করেন। আর যুবদের স্বর্নিভর দেশ-সমাজ গঠনে শিক্ষা-ক্রীড়াচর্চায় এগিয়ে আসার আহবান করেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply