বাংলাদেশ, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নতুন প্রজন্মকে খলিলুর রহমানের জীবন চরিত্র অনুসরণ করে নিজেদের গড়ে তোলার আহবান

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক পৌর মেয়র বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরীর স্মরণে উপজেলা পরিষদ এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে আজ ২৫ জুলাই, শনিবার বাদে আসর নগরীর জমিয়তুল ফালাহ  জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সংক্ষিপ্ত আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. এহসানুল হক চৌধুরী বাবুল’র সভাপতিত্বে ও সাধারণ
সম্পাদক চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল জব্বার চৌধুরী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজদ্দৌল্লাহ চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক ইউনুচ গণি চৌধুরী, সাবেক সদস্য নুরুল হুদা, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুল আযম মাসুদ, যুবলীগ নেতা মনসুর আলম, সাজ্জাদ রনি, মহিউদ্দিন মাহিম, জুমান, উত্তর জেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন ইমু, চৌধুরী জুয়েল, মামশাদ, ইমতিয়াজ সহ এসোসিয়েশনের সদস্য বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, জনহিতকর বিরল অবদান এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস নিয়ে খলিলুর রহমান চৌধুরী আজীবন জনকল্যাণে নিয়োজিত ছিলেন। তিনি সততা ও আদর্শের মূর্তপ্রতিক। বক্তারা আরও বলেন, দেশের সংকট দুর্যোগ ও দুর্বিপাকে তিনি অকুতোভয় সৈনিক হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে কোন অশুভ শক্তির কাছে মাথা নত করেন নাই। বক্তাগণ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে নতুন প্রজন্মকে খলিলুর রহমানের জীবন চরিত্র অনুসরণ করে নিজেদের গড়ে তোলার আহবান জানান। আলোচনা শেষে খলিলুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply