বাংলাদেশ, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে দেশের বহু অপকর্মের হোতা বিতর্কিত সাহেদ অস্ত্রসহ গ্রেপ্তার

র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‍্যাব) হাতে ধরা পড়লেন রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ।

আজ বুধবার ভোরে সাতক্ষীরা জেলার দেবহাটার রামগতি সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ মো. সাহেদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

এর আগে মঙ্গলবার বিকালে গাজীপুরের কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে গ্রেফতার করা হয়।

সরকারের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে টাকার বিনিময়ে করোনা ভাইরাস শনাক্তের নমুনা সংগ্রহ করা এবং ভুয়া সনদ দেওয়ার অভিযোগ ৬ জুলাই র‌্যাব রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। পরদিন উত্তরা পশ্চিম থানায় র‌্যাব বাদী হয়ে মো. সাহেদকে এক নম্বর আসামি করে মামলা করে।

সেই মামলায় ৯ দিন পলাতক থাকার পর গ্রেফতার হলেন মো. সাহেদ।তার বিরুদ্ধে চট্টগ্রামসহ বহু জায়গায় অভিযোগ করছে ভুক্তভোগীরা।এসব অভিযোগে ভয়াবহ তথ্য বেরিয়ে আসছে।

সাহেদকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের  ক্যাম্পের নেতৃত্বে থাকা সিনিয়র এএসপি বজলুর রশিদ। তিনি জানান, পিস্তল হাতে বোরকা পরিহিত অবস্থায় পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন সাহেদ।

সাহেদকে গ্রেপ্তারের বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহও, “সাহেদ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টায় ছিল। আর কিছুক্ষণ দেরি হলে হয়তো তাকে আর পাওয়া যেত না।

হেলিকপ্টারে করে সাহেদকে ঢাকায় আনায়  প্রস্তুতি চলছে বলে সাতক্ষীরা ক্যাম্প থেকে জানানো হয়েছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply