বাংলাদেশ, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় পেটে করে ইয়াবা বহন করায় বিষক্রিয়ায় মাদক পাচারকারীর মৃত্যু

আরমান হোসেন, আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অভিনব কৌশলে 0পেটের ভেতর ইয়াবা পাচারকালে তৈয়ব আলী (৩০) নামে এক ইয়াবা কারবারির মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামের আলী আকবর (মনু) পুত্র বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে তৈয়ব আলী ইয়াবা পাচারের উদ্দেশ্যে কক্সবাজারের টেকনাফে যান। সেখান থেকে অভিনব কৌশলে ইয়াবার প্যাকেট গিলে পেটের ভেতর করে চালান নিয়ে আসে।এতে তার সঙ্গে আরও দুইজন ছিলেন।
পরে তৈয়ব বাথরুমে গিয়ে মলমূত্র ত্যাগ করে ইয়াবার প্যাকেটগুলো বের করার চেষ্টা করলে কিছু প্যাকেট পেটের ভিতর থেকে যায়। খালি পেটে বের করতে না পেরে কিছু খাদ্য খেয়ে অবশিষ্ট প্যাকেটগুলো বের করার চেষ্ট করলে পেটের ভিতর ইয়াবার প্যাকেটগুলো ফেটে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়ে। এসময় তার সঙ্গে থাকা সঙ্গীরা তৈয়ব আলীকে বুধবার ভোর ৫ টার দিকে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ২ টার দিকে তার মৃত্যু হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তৈয়ব আলী একজন মাদক কারবারি। সে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিলেন। পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ইয়াবার বিষক্রিয়ার কারণে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ গতরাত্রে দাফন করা হয়। তৈয়বের সাথে যে দুইজন ছিল তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply