২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:১১/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১:১১ পূর্বাহ্ণ

আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে স্থানীয় একটি মহল : চেয়ারম্যান তাপস দত্ত

     

চট্টগ্রামের সাতাকনিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবু তাপস দত্তের বিরুদ্ধে বিভিন্ন সময় একটি স্থানীয় মহল অপপ্রচার ও গুজব রটানোর চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি ।

চেয়ারম্যান তাপস দত্ত বলেন, বাজালিয়ার একটি মহল বিভিন্ন সময় আমার জনপ্রিয়তায় ও এলাকার উন্নয়নে আমার কাযক্রম দেখে ঈর্ষান্বিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। তারা চাই না আমি বাজালিয়ার মানুষের জন্য কিছু করি। তারা বিভিন্ন সময় নিজেদের লোক দিয়ে অপকর্ম করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

চেয়ারম্যান বলেন, ২১ শে মে  বাজালিয়া ইউনিয়ন পরিষদে অর্তকিত হামলা চালায় সজীব বাহিনী । এতে ইউপি সদস্য মাহাবুবুল আলম ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ওসমান গনি মিয়া সহ বেশ কয়েকজন আহত হয়। মূলত: বিভিন্ন সময় এলাকা নানা ধরণের অপ্রীতিকর ঘটনা হানাহানি মারামারি সহ সব ধরনের অপকর্ম চালাচ্ছে এই সজীব বাহিনী। স্থানীয় এক নেতার ইশারায় চলে এই বাহিনী।

যারা বাজালিয়ার শান্ত পরিবেশ কে অশান্ত করার চেষ্টা করছে তারা কখনো বাজালিয়াবাসীর ভালো চাই না বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ইউপি নির্বাচনে ১৩নং বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী ছিলেন তাপস দত্ত, লায়ন শহিদুল্লাহ চৌধুরী ও সাবেক চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী । দল থেকে ইউপি চেয়ারম্যান পদে নমিনেশন দেয় তাপস দত্তকে। এলডিপি প্রার্থী নুরুল ইসলাম কে হারিয়ে বিপুল ভোটে জয়ী হন তাপস দত্ত।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply