২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ২:৪৮/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ২:৪৮ অপরাহ্ণ

তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতি শামশুল আলম আর নেই

     

রিয়াজউদ্দিন বাজার তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতি শামশুল আলম আর নেই।আজ মঙ্গলবার ১৬ জুন সকাল সাড়ে ৬টায় নগরের বেসরকারি সার্জিস্কোপ ইউনিট-২ হাসপাতালের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।শামসুল আলম সাতকানিয়া সদর ইউনিয়নের দুল্লাভের পাড়ার আলহাজ্ব ছালেহ আহমদ সওঃ এর পুত্র।পারিবারিক সূত্রে জানায়, গতকাল সোমবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

জানা গেছে,  তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। প্রথমে তিনি ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে অনেক চেষ্টার পর সার্জিস্কোপ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ সকালে তিনি মারা যান।

তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

                                                                        শোক প্রকাশ

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া’) মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, তামাকুমন্ডি লেন বণিক সমিতি, টেরিবাজার ব্যবসায়ী সমিতি, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব, ভাইস চেয়ারম্যান সালাউদ্দীন হাসান চৌধুরী, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, ব্যবসায়ী জাহেদ হোসাইন, সরোয়ার উদ্দিন চৌধুরী ও এইচ এম হানিফ।

শেয়ার করুনঃ

Leave a Reply