১৯ মার্চ ২০২৪ / ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ১০:৫৮/ মঙ্গলবার
মার্চ ১৯, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ

ডা. শাহাদাত হোসেন দেশবাসী ও মুসলিম উম্মাহ’কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

     

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন দেশবাসী ও মুসলিম উম্মাহ’কে ঈদের শুভেচ্ছা জানিয়ে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানিয়েছেন। তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহর জন্য করোনা থেকে ফানাহ চেয়ে শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। তবে হাত মেলানো, কোলাকোলি না করে লম্বা সালামের সাহায্য আমরা ঈদের শুভেচ্ছা বিনিয়ম করতে পারি।

তিনি আরো বলেন, ঈদ অর্থ খুশি, কিন্তু বিশ্ব পরিক্রমায় করোনা প্রাদুর্ভাবে মানুষ আজকে ঈদের পরিপূর্ণ আনন্দ উপভোগ করতে পারছে না। জীবিকার তাগিদে মানুষ জীবনকে বিসর্জন দিচ্ছে। ঈদের এই দিন নিম্নবিত্ত মধ্যবিত্ত হতদরিদ্র ধনী সবাই যাতে অনাবিল ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে এই কামনা করছি। রাজনীতির ঊর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে আমরা যাতে এই মহামারী কে মোকাবেলা করতে পারি।

শেয়ার করুনঃ

Leave a Reply