৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:০৯/ সোমবার
মে ৬, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ

আলীকদমে আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দারা পেলো সেনা সহায়তা

     

 

প্রশান্ত দে, আলীকদম
করোনা পরিস্হিতির পর থেকে আলীকদমের আমতলী আশ্রায়ণ প্রকল্পের ৭০টি দুস্হ পরিবার কষ্টে দিনাতিপাত করছিল। ইউনিয়ন পরিষদ থেকে তিন/চার পরিবার ভিজিডি সহায়তা পেলেও বাকী পরিবারগুলো ছিল সরকারি পরিসেবার বাইরে। অবশেষে আলীকদম জোনের সেনা সদস্যরা অসহায় দুঃস্হ পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দিলো শনিবার সকালে। এ সময় আলীকদম স্টুডেন্ট ফোরামের সদস্যরা খাদ্যসামগ্রী বিতরণে সহায়তা করেন।
আলীকদম জোনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্হিত ছিলেন আলীকদম জোনের জোন কমাণ্ডার লেঃ কর্নেল সাইফ শামীম পিএসসি। এ সময় অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইহসান, প্রেসক্লাস সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, স্টুডেন্ট ফোরামের নেতা সাইফুল ইসলাম রিমন, বদিউর রহমান রুস্তম, মো: শাহ আলম ও রেজাউল করিম প্রমুখ।
আশ্রায়ন প্রকল্পের ৭০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে জোন কমাণ্ডার বলেন, সবাইকে স্বাস্হ্য সচেতন হতে হবে। ঘন ঘন হাত ধৌত করতে হবে। বাড়িতে অবস্হান করে সংক্রামক এ ব্যাধি থেকে নিজেকে, পরিবার-পরিজনকে এবং এলাকাবাসীকে নিরাপদ রাখতে হবে।
পরে জোন কমাণ্ডার আশ্রায়ন প্রকল্প এলাকার বাসিন্দাদের বিভিন্ন সমস্যাদি শ্রবণ করেন এবং তাদের সমস্যাগুলো নিরসনে আশু ব্যবস্হা গ্রহণের আশ্বাস দেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply