বাংলাদেশ, মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জে ৯শ পরিবারের মাঝে হুইপ মিসবাহ্ এমপির খাদ্য সহায়তা অব্যাহত

সুনামগঞ্জ থেকে আল-হেলাল
সুনামগঞ্জে করোনা সৃষ্ট সংকটে অসচ্ছল পরিবারের মাঝে বিরোধীদলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির ব্যক্তিগত তহবিলের খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই অংশ হিসাবে বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নে বৃহস্পতিবার সকাল থেকে বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণবাদাঘাট ইউনিয়নে ৩ শ পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠণিক সম্পাদক আব্দুল কাদির,বাদাঘাট দঃ ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া,জাপা নেতা হিফজুর মিয়া,বাদাঘাট দঃ ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুস সত্তার,হাবিদলদার মোর্শেদ,চান মিয়া,বাদল,স্বপন,নবিরাজ,বদরুল প্রমুখ।
একইভাবে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নে ৩০০ শ পরিবারকে হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির ব্যক্তিগত তহবিলের খাদ্য সহায়তা বৃহস্পতিবার সকাল থেকে বাড়ী বাড়ী গিয়ে প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রসিদ আহম্মদ,ইউপি জাপার যুগ্ম-আহবায়ক এরশাদ মিয়া,জাপা নেতা ওয়াহিদুল ইসলাম লিটন,স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম-আহবায়ক ইব্রাহিম খলিল বাবুল, ছাত্র সমাজ নেতা স্বপন আহমদ সুমন, মুন্না, শুকুর আলী ও দুলাল মিয়া প্রমুখ।
এছাড়াও সদর উপজেলার কাঠইর ইউনিয়নে আরো ৩০০টি অসচ্ছল পরিবারের মাঝে হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির দেয়া খাদ্য সহায়তা প্রদান করেন,সদর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর,প্রচার সম্পাদক সেলিম আহমদ,ইউনিয়ন জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদীন বাকশাল প্রমুখ।
সংকট কালীন সময়ে এই খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। উল্লেখ্য মোট ৯০০শ অসচ্ছল পরিবারের মাঝে চাউল ৫ কেজি,আলু ২ কেজি,তেল ১ লিটার ও লবন ৫০০ গ্রাম করে প্রদান করা হয়েছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply