২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৪৫/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৬:৪৫ পূর্বাহ্ণ

জড়িত ইউপি সদস্য নবী হোসেন পেকুয়ায় আগ্নেয়াস্ত্রসহ দুই যুবক আটক আহত-১

     

মোঃ মফিজ সিকদার
কক্সবাজার জেলা প্রতিনিধি
পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে দুটি লম্বা বন্দুক, দশ রাউন্ড কার্তুজ ও দুটি কিরিচ সহ মো. ইসমাইল ও আবুল বশর নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার (৫জুন) দুপুর ১২টার দিকে টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও গ্রাম পুলিশের সহযোগিতায় পেকুয়া থানার এস আই কামরুল এবং মোঃ ফয়সালের নেতৃত্বে একদল পুলিশ এসব অস্ত্র উদ্ধার করে।
আটকরা হলেন, একই এলাকার কবির আহম্মদের ছেলে মো. ইসমাইল (২৮) ও আবুল কালাম ছেলে আবুল বশর।
টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম জানান, পাহাড়ি ছড়া থেকে অপরিকল্পিত বালি উত্তোলনে বাধা দেয়ায় মো. হোসেন নামের এক ব্যক্তিকে গুলি মারে মো. ইসমাইল। এর ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের নেতৃত্বে অবৈধ অস্ত্রধারীদের ঘিরে রাখে স্থানীয় জনতা। পরে পেকুয়া থানা পুলিশ দুটি দেশীয় তৈরি বন্ধুক ও দশ রাউন্ড গুলি উদ্ধার করে। আরো তল্লাশি চালিয়ে পুলিশ দুটি কিরিচ উদ্ধারও করে।
স্থানীয়রা জানিয়েছেন, আটককৃত ইসমাইল ৪নংওয়ার্ড ইউপি সদস্য নবী হোসেনের মেয়ের জামাই। নবী হোসেনর ইন্ধনে সে বেপরোয়া হয়ে ওঠে। গড়ে তুলে মাদকের কারখানা। শুরু করে প্রকাশ্যে মাদক বিকিকিনি ও অস্ত্র ব্যবসা। সর্বশেষ মেয়ের জামাইকে আটক করলেও আটক করতে পারেনি নবী হোসেনকে। অবশ্যই পুলিশ তাকে আটক করতে অভিযান চালিয়েছিল।
আটক ও অস্ত্র উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন দুইটি মামালাও হয়েছে এবং ঘটনাস্থলে এখনো পুলিশ অভিযান চালাচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply