৪ মে ২০২৪ / ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:২৮/ শনিবার
মে ৪, ২০২৪ ৬:২৮ পূর্বাহ্ণ

গাজীপুরে মুক্তিযোদ্ধাকে মারধর, যুবককে আটকের পর মুক্তি

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের শ্রীপুর উপজেলায় নুরুল ইসলাম (৭১) নামের এক মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনা ঘটেছে।

৩ জুন শনিবার বিকেলে সাড়ে ৫টার দিকে শ্রীপুরের মাধখোলা মোড় সংলগ্ন যায়গায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত এক যুবককে আটক করে পরে ছেড়ে দেয়া হয়।

মুক্তিযোদ্ধার ছেলে ইমরান সরকার জানান, শ্রীপুর উপজেলার মাধখোলা এলাকার রফিকুল ইসলামের কাছ থেকে ২০১১ সালে দলিল করে কিছু জমি কিনে ঘরবাড়ি ও গাছপালা রোপন করে বসবাস করছেন।

স্থানীয় বাসিন্দা মোক্তার হোসেন ও জামাল গং দীর্ঘাদন ধরে ওই জমির পাশের আমাদের দখলীয় কিছু (খাস) জমি জোর করে দখল ও বিক্রি করার চেষ্টা করছে। আমরা তাতে বাধা দিলে তারা আমাদের খুন-জখমের হুমকি দিচ্ছিল।

শনিবার বিকাল সাড়ে পাচটার দিকে মাধখোলা মোড় থেকে বাসায় ফেরার পথে মোক্তার হোসেন (৪৮) তার সঙ্গীদের নিয়ে আমার বাবার উপর লাঠি দিয়ে হামলা চালায়।

এসময় বাবার বন্ধু দেলেয়ার হোসেন বাবাকে তার গাড়িতে তুলে নেয়ার সময় গাড়িতেও হামলা চালিয়ে ভাংচুর করে।

পরে বাবাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ জমা দেয়া হয়েছে।

তবে মোক্তার হোসেন জমি নিয়ে বিরোধের কথা অস্বীকার করে বরেন, তার সঙ্গে নয়, রফিকুলদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে। তবে কয়েকটি বৈদ্যুতিক মিটার সংযোগের চুক্তি নিয়েও তা স্থাপন না করার কারণে কথা কাটাকাটির এক পর্যায়ে শনিবার তাকে আমি গলাধাক্কা দেই, কোনো হামলা করিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রাতে জিজ্ঞাসাবাদ শেষে স্থানীয় গণ্যমান্যদের বিষয়টি মিমাংসার প্রতিশ্রুতিতে মোক্তার হোসেনকে ছেড়ে দেয়া হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply