২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২৭/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৫:২৭ পূর্বাহ্ণ

ঈদ করতে গ্রামের বাড়ি গিয়ে ২ সন্তানকে হারালেন বাবা

     

নড়িয়া উপজেলা প্রতিনিধি

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে ভাই-বোন নিখোঁজ হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলো শরীফ বেপারী (১৭) ও তার বোন মাহফুজা আয়শা (৯)। শরীফ বেপারী ও তার বোন মাহফুজা আয়শা উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক বেপারীর সন্তান। শরীফ ঢাকা বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

sariyatpur-(1).jpg

বাবা আব্দুল হক বেপারী বলেন, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১-এর মদিনানগর এলাকায় থাকি। আমার গ্রামের বাড়ি শরীয়তপুরের নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামে। আমি সিএনজিচালক। আমার দুই ছেলে এক মেয়ে। গত বুধবার মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়িতে ঈদ করতে আসে।

তিনি বলেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। শরীফ নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায়। এ সময় ভাইকে বাঁচাতে বোন মাহফুজা নদীতে নেমে ডুবে যায়। দুপুর থেকেই শরীফ ও মাহফুজা নিখোঁজ রয়েছে। এখনো তাদের উদ্ধার করা যায়নি। ঈদ করতে এসে দুই সন্তানকে হারালাম আমি।

sariyatpur-(1).jpg

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী বলেন, ভাই-বোন নিখোঁজ হওয়ার পর নড়িয়া থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। নারায়ণগঞ্জ থেকে তিনজন ডুবুরি আনা হয়েছে। তারা উদ্ধার কাজ চালাচ্ছেন। এখনো তাদের সন্ধান পাওয়া যায়নি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply