বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

মাদকের বিরুদ্ধে পোস্টার দেখালে খুশী হতাম – ভুমি মন্ত্রী

মাদকের বিরুদ্ধে পোস্টার দেখালে খুশী হতাম। এই উপকুল ইউনিয়নে বাঁধ নির্মানের কাজ চলছে। এখনো শেষ হয়নি। শেষ না হবার আগে অভিযোগ তোলা ঠিক নয়। কিছু পুরানো টাউট প্রকৃতির নেতারা ভাগ না পেয়ে ছোট ছোট ছাত্রছা্ত্রীদের দুর্নীতিমুক্ত বাঁধ নিমার্ণের দাবীত আমার সামনে পোস্টার দেখানোর ব্যবস্হা করেছে।এইজন্য প্রাক্তন শিক্ষার্থী পর্ষদকে ধিক্কার জানিয়ে তিনি বলেন রায়পুর ইউনিয়নের সকল মানুষকে চিনি।আমার ডানচোখ হাইলধরে আর বামচোখ রায়পুরে।অরাজনৈতিক অনুষ্ঠানে রাজনীতি টেনে আনা ঠিক হয়নি।

আজ দুপুরে আনোয়ারার রায়পুর ইউনিয়ন বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে সুবর্ণ জয়ন্তী  অনুষ্ঠানে ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন । প্রধান অতিথির ভাষনদানকালে তিনি অনেক কথার মধ্যে উপরোক্ত কথাগুলোও বলেন।প্রাক্তন শিক্ষার্থী আবু ছাদেক চৌধুরী খোকন এই সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, অধ্যাপক আবদুল মান্নান, আবদুল মালেক,শেখ সরোয়ার হোসেন, চেয়ারম্যান জানে আলম, এম এ কাইয়ুম শাহ, এস এম জামাল উদ্দিন , মোশাররফ হোসেন, আনোয়ার হোসেন, নুরুল আলম, ছালে জহুর ও ইঞ্জিনিয়ার শাহ জাহান।

ভূমিমন্ত্রী  আরো বলেন, বাংলাদেশ সক্ষম রাষ্ট্র হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও মেধায় এই বাংলাদেশকে সারা বিশ্বের কাছে আধুনিক রাষ্ট্রে পরিণত করতে সক্ষম হয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ধারাবাহিক অগ্রগতিতে বিশ্ববাসী এই দেশটিকে নতুন করে চিনেছে। গ্রাম থেকে শহরে এ সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ড চলমান আছে। আগামী ৫ বছরের মধ্যে আনোয়ারা শিল্প নগরীতে পরিণত হবে। তাই শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষার উপর নিজেদের জোর দিতে হবে।

আরো খবর

Leave a Reply