বাংলাদেশ, রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর লাশের কঙ্কাল সন্দেহ চলছে খুড়া-খুড়ি

এম ওসমান, বেনাপোল 

বেনাপোল বাজার কমিটির অফিসের (যেটি আগে ছিল বেনাপোল পৌর ছাত্রলীগের কার্যালয়) মেঝের ভিতর দুটি লাশের কঙ্কাল পোতা আছে সন্দেহে চলছে খুড়া-খুড়ির কাজ। মঙ্গলবার দুপুর তিনটার সময় সিআইডি ও ম্যাজিষ্ট্রেটসহ স্থানীয় বেনাপোল থানা পুলিশের সহযোগিতায় মেঝে খুড়ার কাজ চলছে।
স্থানীয়রা জানায় ২০১৩-১৪ সালের দুটি লাশের কঙ্কাল বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর পোতা রয়েছে এ সন্দেহে সেখানে লাশ পাওয়ার সন্ধানে খুড়াখুড়ি চলছে। তবে এখানে বাজার কমিটির আগে বেনাপোল পৌর মেয়র পন্থী ছাত্রলীগের অফিস ছিল।
স্থানীয় আর একটি সুত্র জানায়, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেনাপোল পৌর কাউন্সিলার তারিকুল আলম (তুহিন) ২০১৩ সালের ৭ মার্চ দুপুরে সে রাজধানীর শেরেবাংলা নগর ন্যাম ভবনের একটি ফ্লাট থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। সেই থেকে তার সন্ধান এখনো মেলেনি। তারই লাশের কঙ্কাল থাকতে পারে এ সন্দেহে তা উদ্ধারের জন্য সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে।
সিআইডির মাহফুজ নামে এক সদস্যর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এখন আমরা কিছু বলতে পারব না। ম্যাজিষ্ট্রেট উপস্থিত আছে তিনার কাছে আপনারা সব জানতে পারেন। এসময় উপস্থিত দায়িত্বরত ম্যাজিষ্ট্রেটের সাথে এ রিপোর্ট লেখা পর্যান্ত যোগাযোগ করা যায়নি। এ সময় বেনাপোল বাজার কমিটির অফিসের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমাতে দেখা যায়।

আরো খবর

Leave a Reply