১৯ মে ২০২৪ / ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:২৬/ রবিবার
মে ১৯, ২০২৪ ৯:২৬ পূর্বাহ্ণ

বাঁশখালীতে জাতীয় পার্টির নির্বাচনী সভায় হামলা আহত ৩১

     

বাঁশখালীতে জাতীয় পার্টির নির্বাচনী মতবিনিময় সভায় হামলার ঘটনা ঘটেছে।আজ শুক্রবার বিকেলের এ ঘটনায় অন্তত ৩১ জন আহত হয়েছে।  পুলিশ জানিয়েছে এই সময় ৭০ রাউন্ড গুলি বিনিময় হয়েছে  ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেল ৪টার দিকে বাঁশখালীর চাম্বল বাজারে মতবিনিময় সভার আয়োজন করেন এই আসনের জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী। মতবিনিময় সভাকে কেন্দ্র করে বৃহস্পতিবার থেকে এলাকায় আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে শুক্রবার সকাল থেকে বাঁশখালীর চাম্বল এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে চাম্বল মাদরাসা এলাকায় জাতীয় পার্টির কর্মীদের মিছিলে ফাঁকা গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে মুহুর্তেই সড়ক থেকে গাড়ি উধাও হয়ে যায়। একই সময় টাইম বাজার এলাকায়ও ফাঁকা গুলি বর্ষণের ঘটনা ঘটে। এরপর বিকেল ৪টার দিকে চাম্বল বাজার এলাকায় জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী পৌঁছলে হামলার ঘটনা ঘটে। এ সময় তার গাড়ি ভাঙচুর করা হয়।

এরপর দুই পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে সংঘর্ষের ঘটনায় অর্ধশত আহত হয়েছেন, তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও বিভিন্ন বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply