৪০০০ রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করেছে পার্কভিউ

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮)

চট্টগ্রামে পার্কভিউ হসপিটালে বিনা মূল্যে চার হাজার দুস্থ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এবং ফ্রি মেডিকেল ক্যাম্প উপলক্ষ্যে সব ধরনের প্যাথলজি পরীক্কার উপর ৩০% ডিসকাউন্ট দেয়া হয়েছে।

নগরীর পাঁচলাইশস্থ হসপিটালের নিজস্ব ভবনে আজ ২রা সেপ্টেম্বর রবিবার সকাল ০৯টা হইতে শুরু হয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করে হসপিটাল কর্তৃপক্ষ।
উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে চট্টগ্রামের স্বনামধন্য বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান করেন। ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিম। অন্যান্যদের মাধ্যে আরো উপস্থিত ছিলেন হসপিটালের ডিরেক্টর ডাঃ মোঃ জসিম উদ্দিন, ডাঃ মোঃ রেজাউল করিম, ডাঃ আই ই ম ন জাহাঙ্গীর সেলিম, ডাঃ এম এম আলম সাদী, ডাঃ তৌফিকুর নাহার মোনা, ডাঃ এ এস এম জাহেদ হোসেন চৌধুরী, ডঃ মোঃ মুহসিন, ডাঃ সালাউদ্দিন, এম এ এইচ চৌধুরীসহ কনসালটেন্টবৃন্দ।সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন হসপিটালের সকল স্তরের দক্ষ ও অভিজ্ঞ স্টাফ বৃন্দ। উদ্বোধনী বক্তব্যে ডাঃ রেজাউল করিম বলেন, চট্টগ্রামের সর্ববৃহৎ ও অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ ল্যাব, অভিজ্ঞ বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে ও দক্ষ কর্মীর পেশাদারিত্বের সংমিশ্রণে হসপিটাল পরিচালিত হচ্ছে নগরীতে আমরাই একমাত্র অভিজাত শ্রেণীর পাশাপাশি, দুস্থ ও অবহেলিত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছি। দ্বিতীয় বারের মত সমাজের সকল শ্রেণী পেশার ও অবহেলিত মানুষের জন্যে সামাজিক দ্বায়িত্ববোধ থেকে তাদের পাশে দাড়াতে পেরে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। হসপিটালের ডিএমজি হুমায়ুন কবির বলেন আমাদের এই সফল আয়োজনে ঐকান্তিক সহযোগীতা করাই সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password