২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:৩৩/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

রাজারহাটে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

     

 

সাইফুর রহমান শামীম
কুড়িগ্রামের রাজারহাটে মো: দছিম উদ্দিন নামের ৬৮ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৪ বছরের শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে রাজারহাট থানায় মামলা হলেও অদৃশ্য কারনে এখনও আসামী ধরতে পারেনি পুলিশ।
অভিযোগ সুত্রে জানা গেছে, রাজারজাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাপাড়া (ফুটানী পাড়া) গ্রামে গত ৩১ মে এ ঘটনা ঘটে। পরে শিশুটির দিন মজুর পিতা মো: আবু হোসেন (৩৬) স্থানীয় ভাবে আপোষ-মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে নিজে বাদী হয়ে গত ১২ জুন রাজারহাট থানায় তার শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মো: দছিম উদ্দিনকে আসামী করে মামলা করলেও আসামী এখন ধরাছোয়ার বাইরে রয়ে গেছে।
এলাকাবাসী ও শিশুটির পারিবারিক সুত্র জানায়, প্রতিদিনের ন্যায় শিশুটির পিতা মো: আবু হোসেন দিন মজুরীর কাজ করতে সকালে বাড়ির বাইরে চলে যায়। ঘটনার দিন সকাল সাড়ে ৯টার দিকে আবু হোসেনের স্ত্রী মোছা: আরজিনা বেগম (২৮) তার কন্যা শিশুটিকে একা বাড়িতে রেখে পার্শ্ববর্তী বাড়িতে এনজিও’র কিস্তির টাকা দিতে যায়। এসময় কন্যা শিশুটি ঘরের ভিতর একা খেলছিল। সেই সুযোগে পার্শ্ববর্তী ধনঞ্জয় গ্রামের মো: দছিম উদ্দিন বাড়িতে প্রবেশ করে ঘরের ভিতর শিশুটিকে খেলতে দেখে ঘরের দরজা-জানালা বন্ধ করে দিয়ে তাকে নানা প্রলোভন দেখাতে দেখাতে শিশুটির জামা-কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশুটির মা মোছা: আরজিনা বেগম কিস্তির টাকা দিয়ে বাড়িতে এসে ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পায় এবং ঘরের ভিতর মেয়ের কান্না শুনতে পায়। পরে তড়িঘড়ি করে ধাক্কা দিয়ে দরজা খুলে কন্যা শিশুটিকে উলঙ্গ অবস্থায় দেখতে পায় এবং বৃদ্ধ মো: দছিম উদ্দিনকেও ঘরের ভিতর দাঁড়ানো দেখতে পেয়ে চিৎকার দিতে থাকে। মোছা: আরজিনা বেগমের আত্মচিৎকারে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এগিয়ে এলে বৃদ্ধ দছিম উদ্দিন কৌশলে দৌড়ে পালিয়ে যায়।
শিশুটির পিতা মো: আবু হোসেন জানান, শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছি কিন্তু পুলিশ কি কারনে আসামী ধরছে না সেটা আমার জানা নেই। আমরা গরিব মানুষ। আমরা এটার সুষ্ঠ বিচার চাই।
এব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান জানান, আসামী পলাতক রয়েছে। আসামী ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply