২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:১৩/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১২:১৩ পূর্বাহ্ণ

অন্যায়ভাবে ভিত্তিহীন মামলায় সাজা দেওয়ার অপচেষ্টা করা হলে প্রতিহত

     

 

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দীপ্তির সঞ্চালনায় আজ বিকাল ৪ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগর বিএনপির নাসিমন ভবন দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী সভাপতি ডা. শাহদাত হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।
প্রধান অতিথি ডা. শাহাদাত হোসেন বলেন অবৈধ শেখ হাসিনা সরকার মাইনাস ওয়ান ফর্মূলা বাস্তবায়ন করার জন্যে ৫ই জানুয়ারির মত ভোটবিহীন নির্বাচন করে আবার ক্ষমতায় থাকার জন্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও ভিত্তিহীন মামলায় সাজা দেওয়ার অপচেষ্টা করছে। তিনি বলেন নো খালেদা, নো ইলেকশন। বাংলাদেশের মানুষ খালেদা জিয়াকে ছাড়া দেশের মাটিতে আর কোন ৫ই জানুয়ারির মতা নির্বাচন হতে দিবেনা। যদি এই অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দেয়ার চেষ্টা করে, জাতীয়বাদী য্বুদল এবং দেশের মানুষ চুপ করে ঘরে বসে থাকবেনা। জাতীয়বাদী যুবদল অতীতেও গণতন্ত্র রক্ষার আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করেছে, আগামীতেও দেশের গণতন্ত্র রক্ষার আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করবে।
প্রধান বক্তা আবুল হাশেম বক্কর বলেন, বাংলাদেশের গণতন্ত্র আজ শেখ হাসিনার কারাগারে বন্দি। অবৈধ সরকার যদি ৮ই ফের্ব্রুয়ারি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বানোয়াট মামলায় সাজা দেওয়ার পায়তারা করে তাহলে ৮ই ফেব্রুয়ারী থেকে অবৈধ সরকারের পতনের একদফা আন্দোলন শুরু হবে। বাংলাদেশের গণতন্ত্রের হত্যাকারী শেখ হাসিনার পতন ঘটানোর জন্যে বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে আগামী দিনের আন্দোলন সংগ্রামে অতীতের ন্যায় বর্তমানে রাজপথে অগ্রনী ভূমিকা পালন করবে। এই আশাবাদ ব্যক্ত করেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply