২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:২৩/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ণ

রেডিও টোনের মালিক মাহবুবুল আলম চৌধুরীর ইন্তেকাল

     

 

হযরত আল্লামা হাফেজ মোহাম্মদ তৈয়ব শাহ’র বিশিষ্ট মুরীদান, দেওয়ানহাট, শেখ মুজিব রোডস্থ রেডিও টোনের স্বত্বাধিকারী, কদুরখীল কাজী বাড়ি নিবাসী আলহাজ্ব মাহবুবুল আলম চৌধুরী আজ ৯ নভেম্বর  বৃহস্পতিবার সকাল ১০টায় তাঁর কাজীর দেউরী ইকুইটি স্টার লাক বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে ও নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বাদে মাগরিব জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসা ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা এবং বাদে এশা জমিয়তুল ফালাহ্ মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এর পর তাঁকে হযরত গরীবুল্লাহ শাহ্ মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, বর্ণাঢ্য ব্যক্তিত্ব মাহবুবুল আলম চৌধুরী ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদের চাচা, চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আবু জাফর মো. রিদওয়ান আহমদ চৌধুরীর ছোট ভাই ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রকৌশলী আরিফুল আলম চৌধুরীর বড় ভাই এবং সাংবাদিক মাহবুব উর রহমানের ভগ্নিপতি।
শোক প্রকাশ: এদিকে মাহবুবুল আলম চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বাকলিয়া থানা গাউসিয়া কমিটির উপদেষ্টা জামাল আহমদ খান ও মো. ইলিয়াছ খান, সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হোসেন ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সুরুজ গভীর শোক প্রকাশ করেন। তাঁরা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply