২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:১২/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৪:১২ পূর্বাহ্ণ

দেবিদ্বারে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

     

 

বিশেষ প্রতিনিধি

শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী,শিক্ষা প্রতিষ্ঠান,সমাজও রাষ্টের সমন্বয়ে আধুনিক ও বিজ্ঞানসম্মত গুনগত মানসম্পন্ন ও আদর্শ শিক্ষা দানে ফুলের মত পবিত্র শিক্ষার্থীদের পাঠদান ও পরিচর্চার মাধ্যমে আদর্শ মানুষ হিসাবে গড়ে তোলার অঙ্গিকার নিয়ে দেবিদ্বারের বুড়ির পাড় উচ্চ বিদ্যালয়ে হয়ে গেল ক্যাপ্টেন আতিক ও ডা: শাহনূর শান্তা’র মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান।

শনিবার সকালে বুড়ির পাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. রমিজ উদ্দিনের সভাপতিত্বে মো. রাসেল’র সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ’র সভাপতি আলহাজ্ব মো.জয়নুল আবেদীন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা, আমাদের টেলিভিশন টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম (হাজী মাসুম)।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বুড়ির পাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রশির আহম্মদ, সুবিল ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.নজরুল ইসলাম সরকার, বুড়ির পাড় উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মো.নুরুজ্জামান সরকার,দশম শ্রেণির ছাত্র মো.জাকির হোসেন,সমাজ সেবক মো.রাজা মিয়া,সাবেক ইউপি সদস্য মহিলা নেত্রী বাসনা।

উল্লেখ্য কুমিল্লার দেবিদ্বার উপজেলার শাকতলা গ্রামের মরহুম গ্রুপ ক্যাপ্টেন আতিকুর রহমানের স্মৃতি ধরে রাখতে ঢাকা বিশ্ব বিদ্যালয়ে পড়–য়া তার কন্যা রোমানা আতিক রিমি এবং তার বান্ধবী দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.জয়নুল আবেদীন’র এর বড় ছেলে মো.শাহনেয়াজ পারভেজ এর স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ছাত্রী রোমানা আহম্মদ এবং দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.জয়নুল আবেদীন’র এর একমাত্র মেয়ে ডা:শাহনুর শান্তার সমন্বয়ে গ্রামের শিক্ষার্থীদের লেখা পড়ার মান উন্নয়ন ও উৎসাহ যোগাতে দেবিদ্বার উপজেলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি চালু করেছেন। এরই অংশ হিসাবে দেবিদ্বার উপজেলার বুড়ির পাড় উচ্চ বিদ্যালয়ে’র শিক্ষার্থীদের মাঝে বৃত্তির সনদ ও ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply