২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:২৮/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ

পূজামন্ডপ পরিদর্শন কালে-আব্দুল্লাহ আল নোমান অসুর রূপী মানুষগুলো বদ করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে

     

 

২৯ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮ ঘটিকায় হিন্দু সম্প্রদায়ের শারদীয় উৎসব মহা নবমীতে লালখান বাজার, হালিশহর, পাহাড়তলী, আগ্রাবাদসহ পূজা মন্ডপ পরিদর্শন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। পরিদর্শনকালে আবদুল্লাহ আল নোমানকে পরিদর্শনকৃত পূজা মন্ডপ পরিচালনার পরির্ষদের পক্ষ থেকে বরণ করে নেন। সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকবর, নগর বিএনপির সহ-সভাপতি এড. আব্দুস সাত্তার, আহমদুর রহমান চৌধুরী রাসেল, মাহমুদ আলী পান্না, মোশাররফ হোসেন ডিপটি, হাজী বাবুল হক, জসিম উদ্দিন জিয়া, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইকবাল, কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, জেলি চৌধুরী, কাউন্সিলর জেসমিনা খানম, মোঃ ফরিদ, মোঃ আরজু, ইব্রাহিম সওদাগর, মোঃ শাহজাহান, আব্দুল করিম ভট্টু, সেলিম বাঙ্গালি, শফিউল্লাহ, সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, চবি ছাত্রদল সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, নগর ছাত্রদল নেতা মোঃ মহসিন কবির, মোমিনুল ইসলাম চৌধুরী, কুতুব উদ্দিন প্রমুখ।
পূজা মন্ডপ পরিদর্শনকালে আবদুল্লাহ আল নোমান বলেন, বাংলাদেশে সকল সম্প্রদায়ের মানুষ দীর্ঘকাল ধরে বসবাস করে আসছে। এর মাঝেও আমাদের মধ্যেও কিছু অসুর রূপে মানুষ ভর করে দেশের শান্তি শৃঙ্খলা বিনষ্ট। তাই এই অসুর রূপী মানুষগুলো বদ করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
প্রতি পূজা মন্ডপ পরিদর্শন শেষে পূজামন্ডপ পরিচালনা পর্ষদ সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ প্রদান করেন ও শারদীয় শুভেচ্ছা জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply