৩য় জানাযা শেষে শওগাত মিয়া চিরনিদ্রায় শায়িত

  প্রিন্ট
(Last Updated On: সেপ্টেম্বর ৩, ২০১৮)

আজ বাদে আছরের পর ৩য় জানাযা শেষে আনোয়ারুল ইসলাম খান শওগাত মিয়া চিরনিদ্রায় শায়িত হয়েছেন। চট্টগ্রামের চন্দনপুরায় পারিবারিক কবরস্হানে তাঁকে দাফন করা হয়।

আজ সকাল ১১টায় আনোয়ারা হাইস্কুল মাঠ ,  বাদে জোহুর  তৈলারদ্বীপ এরশাদ আলী উচ্চ বিদ্যালয় মাঠ ও বাদে আছর মহসিন কলেজ মাঠে শওকাত মিয়ার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।তিনটি জানাযায় বিপুল সংখ্যক মুসল্লি অংশ গ্রহণ করেন।জানাযাস্হল ও মরহুমের নিজ বাসভবনে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শোক ব্যানার লক্ষ্য করা গেছে।

প্রসংগত, শওগাত মিয়া ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সফল রাস্ট্রদূত আতাউর রহমান খাঁন কায়সার এর ছোট ভাই এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ -সভাপতি ওয়াসিকা আয়েশা খাঁন এমপি এর চাচা।তিনি আনোয়ারা উপজেলার সাবেক চেয়্যারম্যান এবং চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য।তিনি বারহাইন ইউপি চেয়ারম্যান ও পরে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পুরো উপজেলায় ন্যায় বিচারক, সৎ, নির্লোভ  ও স্পষ্টভাষী হিসেবে পরিচিতি ছিলেন। মূত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়- স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password