বাংলাদেশ, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং, ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

ঈদের ছবি ‘ক্যাপ্টেন খান’

 খুব শিঘ্রই সেন্সরে যাচ্ছে এবারের ঈদের চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’। শাকিব খান ও শবনম বুবলী অভিনীত একটি ছবিই দর্শকরা দেখতে পাবেন এবার ঈদে। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এরইমধ্যে ছবির ৯৫ ভাগ কাজ শেষ করেছেন বলে জানান ছবির নির্মাতা। তিনি জানান, ছবির দৃশ্যধারণ, ডাবিং শেষ হয়েছে। শুধু গানের কাজ বাকি রয়েছে। সেজন্য কাল শনিবার থাইল্যান্ড রওনা করব আমরা। এরপর ৮ আগস্ট ছবিটি সেন্সরে জমা দেয়ার পরিকল্পনা রয়েছে। ছবির কাজ ভালো হয়েছে। আসছে ঈদে ছবিটি দর্শকরা বেশ ইনজয় করবে বলে আশা করছি। সম্পূর্ণ দেশীয় অর্থায়নে ছবিটি নির্মাণ করছেন নির্মাতা।

ছবিতে ক্যাপ্টেন খান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। আছেন তার দেশীয় জুটি শবনম বুবলীও। ঈদে সবচেয়ে বেশি সংখ্যক হলে ছবিটি মুক্তি দিতে চান ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

শাকিব খান বলেন, এ ছবির কাজটি ভালো হয়েছে। ঈদে দর্শকরা আরো একটি ভালো ছবি দেখতে পাবেন। শাকিব ও বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন পায়েল সরকার, সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু প্রমুখ। এদিকে, শাকিব খান অভিনীত কলকাতার নতুন ছবি মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত। ছবির নাম ‘নাকাব’। রাজীব বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা। ছবিটি আসছে ঈদ উপলক্ষে কলকাতায় মুক্তি পাবে বলে জানা যায়।

আরো খবর

Leave a Reply