২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:০৪/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১১:০৪ পূর্বাহ্ণ

‘অপারেশন হিটব্যাকে’ নিহত সাতজনের লাশ দাফন

     

নাসিরপুরে ‘অপারেশন হিটব্যাকে’ নিহত সাতজনের লাশ পরিবারের সদস্যরা শনাক্তের পর তা গ্রহণ না করায় মৌলভীবাজার পৌরসভার কাছে হস্তান্তর করে জেলা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টার দিকে লাশগুলো পৌর এলাকার টিকরবাড়িতে দাফন করা হয়েছে বলে গতকাল মঙ্গলবার পৌর মেয়র ফজলুর রহমান জানান।
এ দিকে বড়হাটে জঙ্গি আস্তানায় ‘অপরারেশন ম্যাক্সিমাসে’ নিহত আশরাফুল আলম নাজিমের মা মনোয়ারা বেগম গতকাল সদর হাসপাতালের মর্গে গিয়ে লাশ শনাক্ত করেছেন। গতকাল প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল এ কথা জানান। তবে তার ছেলে দেশদ্রোহী  কাজের সাথে জড়িত থাকায় তিনি তার লাশ গ্রহণ করবেন না বলে জানান।
আতিয়া মহল থেকে দুটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার
সিলেট অফিস জানায়, দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা আতিয়া মহলের নিচ তলার তিনটি কক্ষের ধ্বংসস্তূপ থেকে গতকাল দুটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে নিষ্ক্রিয় করেছে র্যাবের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট। আতিয়া মহলকে বিস্ফোরক মুক্ত করতে এবং ভেতরে থাকা দুই জঙ্গির লাশ উদ্ধার করতে গত সোমবার সকাল থেকে অভিযান চলছে। প্রেস ব্রিফিংয়ে র্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমদ এ কথা জানান। তিনি বলেন, আতিয়া মহলে যতোদিন অভিযান শেষ না হবে ততোদিন এলাকাবাসীকে ধৈর্য ধারণ করতে হবে। ভবনটি বিস্ফোরক মুক্ত হলেই যান ও জনচলাচল স্বাভাবিক হবে।
এ দিকে আতিয়া মহলে নিহত অবশিষ্ট দুই জঙ্গির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে গতকাল। পরে তাদের দাফন করা হয় হযরত মানিক পীর টিলায়। গত সোমবার আতিয়া মহল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।সৌজন্য ইত্তেফাক

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply