২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:৩০/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৯:৩০ পূর্বাহ্ণ

চট্রগ্রাম চেম্বারের প্রাক্তন ১ম সহ-সভাপতি এম. নুরুল ইসলাম’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

     

 

নিজস্ব প্রতিবেদক
চট্রগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন ১ম সহ-সভাপতি এম. নুরুল ইসলাম গত ০২ সেপ্টেম্বর সন্ধ্যায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…….রাজিউন)। তাঁর মৃত্যুতে চেম্বার পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুন নেওয়াজ সেলিম ও সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় চেম্বার প্রেসিডিয়াম বলেন-এম. নুরুল ইসলাম ১৯৮৪-৮৫ মেয়াদে অত্র চেম্বারের ১ম সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এই দায়িত্ব পালনকালীন সময়ে তিনি চট্টগ্রামের ব্যবসায়ী ও শিল্পপতিদের স্বার্থ সংরক্ষণে সচেষ্ট ছিলেন। পাশাপাশি তিনি চিটাগাং চেম্বারের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাঁর মৃত্যুতে অত্র অঞ্চলের ব্যবসায়ী সমাজ এক নিবেদিত প্রাণ নেতৃত্ব হারিয়েছে।

চেম্বার প্রেসিডিয়াম শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দোয়া করেন। তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহ্তা’লার রহমত কামনা করেন।

চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ ’র শোক প্রকাশ

বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি এম. নুরুল ইসলাম গত ২ সেপ্টেম্বর সন্ধ্যায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…….রাজিউন)। তাঁর মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন সভাপতি ও চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি তাঁর রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর মৃত্যুতে ব্যবসায়ী সমাজ ও পরিবারে যে শোক এবং শুন্যতার সৃষ্টি হয়েছে, তা যাতে সকলে সহ্য করতে পারেন তারজন্য পরম করুণাময় আল্লাহ্ তায়ালার রহমত কামনা করেন। চেম্বারে সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে ব্যবসায়ী সমাজের স্বার্থ রক্ষায় তিনি যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তা অবিস্মরনীয়। তাঁর মৃত্যুতে ব্যবসায়ী সমাজ সফল উদ্যোক্তাকে হারিয়েছে তা সত্যিই অপূরনীয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply