২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:১৩/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ

জমকালো আয়োজনে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

     

 

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা
গত মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় কুমিল্লা শিল্পকলা একাডেমিতে জমকালো আয়োজনে জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
এতে জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং রিক্রিয়েশন সেক্রেটারি কাজী আবদুল কাইয়ুম মিন্টু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার বিজ্ঞ স্পেশাল জজ (সিনিয়র জেলা ও দায়রা জজ) সামছুন নাহার এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আবু তাহের। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং সামনের সারিতে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির অন্যান্য বিচারকগণ। এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পিপি এডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কুমিল্লা ইউনিট এর আহবায়ক এডভোকেট মোঃ ইউনুস ভূইয়া, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কুমিল্লা ইউনিট এর সদস্য সচিব ও আসন্ন জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটি নির্বাচনে সভাপতি পদপ্রার্থী এডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান লিটন, আসন্ন জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটি নির্বাচনে সভাপতি পদপ্রার্থী এডভোকেট মোঃ কামরুল হায়াত খান এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও এডভোকেট খন্দকার মিজানুর রহমানসহ সহস্রাধিক বিজ্ঞ আইনজীবী ও তাঁদের পরিবারবর্গ।
অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন বিজ্ঞ আইনজীবীগণ ও তাদের সন্তানসন্ততিরা। সবশেষে উপস্থিত সকলের মাঝে রাতের খাবার বিতরণ করেন।
এরআগে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোট ও দোয়া চেয়ে অনুষ্ঠানে আগত সকলের মাঝে কেউ কেউ রজনীগন্ধা ও গোলাপ ফুল এবং সভাপতি পদপ্রার্থী এডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান লিটন এর পক্ষ থেকে বিকেলের নাস্তা ও পানির বোতল এবং অন্যান্য প্রার্থীরা লজেন্স ও কমলাসহ নানাহ রকমের মুখরোচক খাবার বিতরণ করেন প্রার্থীরা।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply